শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলের বাসাইলে নৌকায় জাল ভোট দিতে গিয়ে সহকারী প্রিজাইডিং কর্মকর্তাসহ আটক ২

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৯, ২:০০ পিএম

টাঙ্গাইলের বাসাইলে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার জাল ভোট দিতে গিয়ে সহকারী প্রিজাইডিং কর্মকর্তাসহ দুইজনকে আটক করেছে পুলিশ। রবিবার সকাল সাড়ে ১০টার দিকে বাসাইল দক্ষিণপাড়া কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন, কাঞ্চনপুর ছনকা পাড়ার সেলিম মিয়ার ছেলে রাশেদ হৃদয় (২৫) ও ওই কেন্দ্রের সহকারী প্রিজাইডিং কর্মকর্তা উপজেলার সৈদামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন সুলতানা।

সংশ্লিষ্ট কেন্দ্রের প্রিজাইডিং কর্মকর্তা কনক কান্তি দেবনাথ বলেন, নৌকা মার্কার কর্মী রাশেদ জাল ভোট দিচ্ছিলো। এসময় অন্যান্য প্রার্থীর এজেন্টরা বিষয়টি জানান। পরে ১০টি পেপারসহ তাকে আটক করা হয়। আটককৃত রাশেদ প্রায় ৪৮টি জাল দিয়েছে। ওই পেপারগুলো সংশ্লিষ্ট সহকারী প্রিজাইডিং কর্মকর্তা পারভীন সুলতানার কাছ নেয়া। জাল ভোটে সহায়তা করার অপরাধে ওই সহকারী প্রিজাইডিং কর্মকর্তাকেও আটক করা হয়েছে। আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

অপরদিকে মির্জাপুরের বন্দেকাওজানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ব্যালট পেপার ছিনতাই করে নৌকার পক্ষে জাল ভোট দেওয়ার সময় বরকত ও সুরুজ নামে দুই জনকে আটক করে বিজিবি ও ভ্রাম্যমাণ আদালত। পরে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে হয়েছে বলে মির্জাপুর থানার ওসি মিজানুল হক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন