সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ঈশ্বরগঞ্জে পাঁচ ছাগল চোর আটক

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রাইভেট কার দিয়ে ছাগল চুরি করে পালাতে গিয়ে জনতার হাতে ধরা পড়েছে ৫ যুবক। এলাকাবাসী ৫ যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করেছে। গতকাল ৫ যুবককে ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে।
উপজেলার মগটুলা ইউনিয়নের মধুপুর বাজারের কাছে বুধবার সন্ধ্যায় স্থানীয় জনতা একটি প্রাইভেটকার আটক করে। নওপাড়া গ্রামের আবদুল কদ্দুছ নামের এক ব্যক্তির একটি ছাগল চুরি করে পালানোর সময় স্থানীয়রা ধাওয়া দিয়ে প্রাইভেটকারটি আটক করে। ওই সময় প্রাইভেটকারটির ভেতর থেকে ৪টি ছাগল উদ্ধার করে। বিভিন্ন এলাকা থেকে ছাগল চুরি করে প্রাইভেটকারের ভেতরে ঢুকিয়ে পালাতে গিয়ে ধরা পড়া যুবকদের স্থানীয় লোকজন গণপিটুনি দিয়ে পুলিশের হাতে সোপর্দ করে। আটকৃকতা হলেন- রুবেল মিয়া (২০), আল আদিন (২১), আবদুর রহমান (২০), মন্টু মিয়া (২০) ও সুমন মিয়া (২২)। আটকৃকতরা সবাই কিশোরগঞ্জের বিভিন্ন এলাকার বাসিন্দা।
পুলিশ জানায়, কিশোরগঞ্জ শহরের রেন্ট এ কার থেকে ঢাকা মেট্রো গ-১২-৬৪৪২ মডেলের একটি প্রাইভেটকার ৩৫ টাকায় ভাড়া করে চার বন্ধু। প্রাইভেটকারটি নিয়ে কিশোরগঞ্জ থেকে নান্দাইল চৌরাস্তা হয়ে আঠারবাড়ির দিকে যাওয়ার পথে রাস্তার পাশ থেকে ৩ টি ছাগল তুলে নেয় যুবকরা। পরে ঈশ্বরগঞ্জ শহর হয়ে মধুপুর এলাকায় ফের আরেকটি ছাগল গাড়িতে তুলতে গিয়েই স্থানীয়দের চোখে পড়ে। পরে স্থানীয়দের ধাওয়ায় ধরা পড়ে ৫ জন।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মো. বদরুল আলম খান জানান, ছাগল চুরি করে পালাতে গিয়ে ৫ যুবক ধরা পড়ার ঘটনায় ইউপি সদস্য মোসলেম উদ্দিন বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ওই মামলায় যুবককে বৃহস্পতিবার ময়মনসিংহ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন