সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রূপগঞ্জে মানববন্ধন, টায়ারে অগ্নিসংযোগ, অবরোধ

| প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জে (নারায়নগঞ্জ) উপজেলা সংবাদদাতা : গৃহবধূ সুমি আক্তার হত্যা মামলা থেকে এজাহারভুক্ত দুই আসামীকে বাদ দিয়ে চার্জসীট প্রদান করায়, তদন্তকারী কর্মকর্তার অপসারণ ও বিচারের দাবীতে নিহতের পরিবার, স্বজন, বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রী ও এলাকাবাসী মানবন্ধন পালন করেছে। একপর্যায়ে বিক্ষুব্ধরা চনপাড়া-কামশাইর-ইছাখালী সড়কে টায়ারে অগ্নিসংযোগ ও সিমেন্টের খুটি ফেলে আধঘন্টাব্যাপি রাস্তা অবরোধ করে রাখে। এসময় সড়কের দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। শনিবার দুপুরে নগরপাড়া সেতুর সামনে এ কর্মসূচী পালন করা হয়।
নিহত সুমি আক্তারের পরিবার ও স্থানীয় এলাকাবাসীরা জানান, গত ১৭ জুন যৌতুকের দাবীতে সুমি আক্তারকে তার স্বামী জুয়েল মিয়াসহ তার পরিবার শ^াসরোধ করে হত্যা করে। এ ঘটনায় সুমির পিতা বাদী হয়ে স্বামী জুয়েল মিয়া, ভাসুর সোহেল মিয়া, শ^শুড় মারফত আলী ও শ^াশুড়ী মিনারা বেগমকে আসামী করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করে। পরে তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক রুবেল হোসেন শ^শুড় ও শ^াশুড়ীকে এজাহার থেকে বাদ দিয়ে চার্জসীট প্রদান করে। চার্জসীট থেকে দুই আসামী বাদ দেওয়ার কারণে ও তদন্তকারী কর্মকর্তা রুবেল হোসেনের অপসারণ দাবী করে নিহতের পরিবার, স্বজন, ব্রাইট শিশু কানন হাই স্কুলসহ বিভিন্ন স্কুলের ছাত্রছাত্রী ও এলাকাবাসী শনিবার দুপুরে মানববন্ধন কর্মসূচী পালন করে। মানবন্ধন কর্মসূচীতে নিহত সুমি আক্তারের পিতা সিরাজ ভূইয়া বলেন, আসামী করা হয়েছে ৪ জনকে। কিন্তু দারোগা আসামী পক্ষ থেকে টাকা খেয়ে দু’জনের নামে চার্জসীট দিয়েছে। আমরা তার অপসারণ চাই।
একপর্যায়ে বিক্ষুব্ধরা চনপাড়া-কামশাইর-ইছাখালী সড়কের নগরপাড়া ব্রীজের সামনে টায়ারে অগ্নিসংযোগ ও সিমেন্টের খুঁটি ফেলে আধঘন্টাব্যাপি সড়ক অবরোধ করে রাখে। এসময় সড়কের দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।
এ ব্যাপারে অভিযুক্ত তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক ( এসআই ) রুবেল হোসেন তার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা দাবী করে বলেন, তদন্তে দুজনকে পাওয়া গেছে। তাই দুজনের নামেই চার্জসীট পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন