শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আড়াইহাজারে ছুরিকাঘাতে নির্মাণ শ্রমিক খুন

| প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম


আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে ছুরিকাঘাতে সাগর মিয়া (৩৫) নামক এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। শনিবার সকাল উপজেলার বিশনন্দী ইউনিয়নের মানিকপুর-চালকচর গ্রামের মাঝখানে রাস্তায় এই ঘটনা ঘটে। নিহত শ্রমিক ফেনী জেলার মজলিশপুর গ্রামের মৃত কাজামত ওরফে কাজলের ছেলে।
আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, নারায়ণগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের আওতাধীন মানিকপুর থেকে দয়াকান্দা পর্যন্ত রাস্তা পূর্ণ নির্মানের কাজ চলছে। এতে ৭/৮ জন শ্রমিক কাজ করছে। তারা রাস্তার পাশেই থাকতো। শুক্রবার রাতে কয়েকজন মিলে তাস খেলছিল । এই নিয়ে নিহত সাগর ও ঘাতক সুমন মিয়ার মধ্যে তর্কবিতর্ক হয়। পরে শনিবার সকাল ১০টার দিকে দোকানে চা খেতে গেলে সুমন আবারো তর্কে জড়িয়ে সাগরকে ছুরি দিয়ে সজোরো আঘাত করেন। এতে ঘটনাস্থলেই সাগর মারা যান। ঘাতক সুমন মিয়ার বাড়ী নোয়াখালী জেলার কবির হাট গ্রামে। তার বাবার নাম নুরুল ইসলাম।


সিলেটের সাবেক ছাত্রদল নেতা চমন গ্রেফতার
সিলেট অফিস : সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সাহেদ আহমদ চমনকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল বলে জানিয়েছে পুলিশ। গতকাল শনিবার দুপুর ১২টায় এয়ারপোর্ট থানা পুলিশ নগরীর চৌকিদিঘীস্থ তার শ্বশুরের বাসা থেকে তাকে গ্রেফতার করে। এয়ারপোর্ট থানার ওসি মোশারফ হোসেন বলেন, চমনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। ওইসব মামলায় তিনি পলাতক ছিলেন। গ্রেফতারি পরোয়ানা বলে তাকে গ্রেফতার করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন