শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রূপগঞ্জে গৃহবধূকে লাঠিপেটা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকজন রোজিনা বেগম (৩০) নামে এক গৃহবধূকে লাঠিপেটা করে গুরুতর আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় ওই গৃহবধূকে শ্লীলতাহানির চেষ্টা চালানো হয়। গতকাল রোববার সকালে উপজেলা ভুলতা ইউনিয়নের মুইরাব এলাকায় এ ঘটনা ঘটে।
আহতের বোন হিরা জানান, মুইরাব এলকার ফারুক, বাবু, বায়েজিদের সঙ্গে দীর্ঘ দিন ধরে তার বোন রোজিনা বেগমের বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ফারুক, বাবু, বায়েজিদসহ অজ্ঞাত ২/৩ জন দেশীয় অস্ত্র শস্ত্রে সজ্জিত হয়ে হিরার বাড়িতে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। বাড়িতে থাকা রোজিনা বেগম গালাগালাজের প্রতিবাদ করলে প্রতিপক্ষের লোকজন তাকে শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারিভাবে লাঠিপেটা করে গুরুতর আহত করে। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন রোজিনা বেগমকে শ্লীলতাহানির চেষ্টা চালায়। রোজিনা বেগমের ডাক-চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন পালিয়ে যায়। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। এ ব্যপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা তাদের বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন