রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

হাইমচরে ডাকাতের হামলায় ননদ-ভাবী গুরুতর আহত

| প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরের হাইমচরে ডাকাতদলের হামলায় ননদ-ভাবী মারাত্মক জখম হয়েছে। নগদ টাকা ও স্বর্ণালংকার লুটকালে এলাকাবাসী ৪ ডাকাতকে ৩টি মোটর সাইকেলসহ আটক করে পুলিশে সোপর্দ করেছে। আটককৃতদের ছাড়িয়ে নেয়া এবং ডাকাতির মামলা না নেয়ার জন্য আ’লীগ ও বিএনপি কতিপয় শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ তদবীর করছে বলে জানাগেছে।
শনিবার রাতে চাঁদপুর-ল²ীপুর জেলার সীমান্তবর্তী হাইমচরের চরভাঙ্গা প্রত্যন্ত গ্রামে ১০/১২টি মোটরসাইকেল যোগে ২০/২৫ জনের ডাকাতদল স্থানীয় আক্তার দেওয়ানের বাড়িতে হামলা চালায়। ডাকাতদল আক্তার দেওয়ানের স্ত্রী শাহিনা বেগম (৩২) ও শহীদ মিজির স্ত্রী শাজেদা বেগম (৪০) কে কুপিয়ে রক্তাক্ত জখম করে ঘরে থাকা ১লাখ টাকা ও শাহিনা বেগম ও সাজেদার পড়নে থাকা ২ ভরি স্বর্ণালংকার লুট করে। খবর পেয়ে হাইমচর থানা পুলিশ ৪জনকে আটক করে তাদের ব্যবহারিত ৩টি মোটর সাইকেল জব্দ করে।
গতকাল রোববার বেলা ১২টায় ঘটনাস্থল পরিদর্শনকালে প্রত্যক্ষদর্শী শাহলম দেওয়ানের স্ত্রী নাজমা বেগম জানান, শনিবার রাতে স্থানীয় রতন দেওয়ানের ছোট ভাই এনামুল দেওয়ান ও জুয়েল গাজির নেতৃত্বে ১০/১২টি মোটর সাইকেল যোগে ২০ থেকে ২৫ জনের সংঘবদ্ধ একটি চক্র আক্তার দেওয়ানের ঘরে হামলা ও লুটপাট চালায়।
হাইমচর থানা অফিসার ইনচার্জ রনোজিত রায় ডাকাতির ঘটনায় ধৈয্য ধরার অনুরোধ জানিয়ে সাংবাদিকদের বলেন, বিষয়টি আমি দেখছি আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন