শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

টঙ্গীতে কঙ্কালসহ দুইজন আটক

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

টঙ্গীতে বাসে তলাশি চালিয়ে দুইটি কঙ্কালসহ দুই ব্যক্তিকে আটক করেছে টঙ্গী থানা পুলিশ। কঙ্কালগুলো ময়মনসিংহ মেডিক্যাল কলেজে বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল বলে জানা গেছে। আটকৃতরা হলো- শেরপুরের নকলা উপজেলার ওমর আলীর ছেলে এরশাদ আলী (২৬) এবং নাটোরের সিংড়া উপজেলার আব্দুল মোতালেব মিয়া (১৬)।
টঙ্গী থানার এসআই মোশারফ হোসেন জানান, টাঙ্গাইলের সখীপুর এলাকার দুইটি কবর থেকে কঙ্কাল চুরি করে ভাড়া করা বাসে করে সাভার ও আশুলিয়া হয়ে ময়মনসিংহ যাচ্ছিল একটি চক্র। বুধবার গভীর রাতে টঙ্গীর স্টেশন রোড এলাকায় পুলিশ চেকপোস্টের কাছে পৌঁছালে বাসটিতে তলাশি চালায়। এসময় পলিথিনে মোড়ানো অবস্থায় মানুষের কঙ্কালের দুইটি খুলি ও হাড় দেখতে পায় পুলিশ। পরে বাসটিসহ দুই জনকে আটক করা হয়। এসময় কৌশলে বাস থেকে আরও পাঁচ জন পালিয়ে যায়।
পুলিশ আরও জানায়, আটককৃত বাসটি (ঢাকা মেট্টো-জ-০৪-০২৭৭) কোন রুটে চলাচল করত তা লেখা নেই। তবে বাসটিতে শুধু ‘কলি’ নাম লেখা আছে। কঙ্কালগুলো ময়মনসিংহ মেডিক্যাল কলেজে হাসপাতালে বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। ওইসব কঙ্কালের দাম প্রায় ৮ থেকে ১০ হাজার টাকায় বিক্রি করতে পারে বলে এরশাদ পুলিশের কাছে স্বীকার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন