বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

চোর সন্দেহে বিদেশ ফেরত যুবককে পিটিয়ে হত্যা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গরু চোর সন্দেহে রফিক ইসলাম (২৮) নামের বিদেশ ফেরত এক যুবককে পিটিয়ে হত্যা করেছে এলাকাবাসী। গত বুধবার গভীর রাতে ওই ঘটনাটি ঘটে উপজেলার ভাষা গকুল নগর গ্রামে। বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় ঈশ্বরগঞ্জ থানায় একটি চুরি ও হত্যা মামলা দায়ের করা হয়েছে। তবে নিহতের পরিবারের দাবী তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।
জানা যায়, গত বুধবার রাত চারটার দিকে উপজেলার মাইজবাগ ইউনিয়নের ভাসা গকুলনগর গ্রামের জনৈক দামেশের বাড়ির গোয়াল ঘর থেকে ৩টি গরুচুরি করে একটি কাভার্ড ভ্যানে উঠিয়ে নিয়ে যাওয়ার সময় প্রতিবেশী জাহাঙ্গীর নামে এক যুবক দেখে চিৎিকার করে। ওই সময় দ্রুত কাভার্ড ভ্যানটি পালিয়ে গেলেও দুই জন ভ্যানে উঠতে পারেনি। পরে গ্রামবাসী ওই দুই জনকে ধাওয়া দিয়ে স্থানীয় হাইডুলি নামক বিলে গিয়ে এক যুবককে ধরে ফেলে ও অন্যজন পালিয়ে যায়। এ সময় উত্তেজিত গ্রামবাসী তাকে পিটিয়ে হত্যা করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে বুধবার সকালে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসার পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত যুবক পাশের মগটুলা ইউনিয়নের নাউড়ী মধ্যেপাড়া গ্রামের প্রবাসি আবু ছিদ্দিকের ছেলে। গত দুই বছর আগে সে সিঙ্গাপুর থেকে দেশে ফেরত আসে। নিহতের ছোট ভাই শফিক জানান, রফিকুল স্থানীয় বাজারের ইজারাদার ও ব্যবসায়ী। গত বুধবার প্রতিবেশী আবু তাহের, লিটন ও কলিম উদ্দিন মেম্বার বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর তাঁর আর কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে বুধবার সকালে তার লাশ পাওয়া যায় ভাষা গকুল নগর গ্রামের একটি বিলে। তার ধারনা তারাই পরিকল্পিতভাবে রফিককে হত্যা করেছে। এ ঘটনায় স্থানীয় ইউপি সদস্য হোসেন আহম্মেদ বাদী হয়ে বৃহস্পতিবার থানায় চুরি ও হত্যা মামলা দায়ের করেন।
ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরণ করা হয়েছে। ভাষা গকুলনগর গ্রামের হোসেন আহম্মেদ মেম্বার বাদী হয়ে একটি চুরি ও হত্যা মামলা দায়ের করেছে। তবে পূর্বে থানায় তার বিরুদ্ধে চুরির ঘটনায় কোনো মামলা নেই।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন