শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাতক্ষীরা রেঞ্জ বাহিনী প্রধান নূরসহ চার বনদস্যু আটক, গুলি বন্দুক উদ্ধার

| প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : র‌্যাব পুলিশের পৃথক অভিযানে সাতক্ষীরা রেঞ্জের আওতাধীন সুন্দরবন থেকে নূর হোসেন বাহিনীর প্রধান নূরসহ চারজন আটক হয়েছে। এসময় বন্দুক ও গুলি উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোরে সুন্দরবনের পশুরতলা খাল থেকে তিনজন ও শুক্রবার রাতে একজনকে আটক করা হয়। আটককৃত বনদস্যুরা হলো, নূর হোসেন বাহিনী প্রধান শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের সিংহরতলী গ্রামের জব্বার গাজীর ছেলে নূর হোসেন (৪৫)। মথুরাপুর গ্রামের সাহেব আলী ফকিরের ছেলে রবিউল ইসলাম (৩০), তালা উপজেলার ডুমুরিয়া গ্রামের মৃত আরশাদ আলী মোড়লের ছেলে তবিবুর রহমান মোড়ল (২৬) ও খুলনা জেলার রুপসা থানার জয়পুর গ্রামের আব্দুল জব্বার শেখের ছেলে শহীদুল ইসলাম শেখ (২৫)।
শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মান্নান আলী জানান, সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের পশুরতলা খালে বনদস্যু নূরহোসেন বাহিনীর সদস্যরা ডাকাতি করার জন্য প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে একটি এক নালা বন্দুক ও ২০ রাউন্ড গুলিসহ বনদস্যু নূর হোসেন বাহিনীর তিন সদস্যকে আটক করা হয়।
এদিকে, খুলনা র‌্যাব-৬ এর লে. কমান্ডার জাহিদুল ইসলাম জানান, সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের চুনকুড়ি খাল থেকে বনদস্যু বাহিনী প্রধান নূরকে আটক করেছে র‌্যাব। তার বিরুদ্ধে একটি হত্যা, একাধিক অপহরণ ও ডাকাতি মামলা রয়েছে। তাকে রাতে খুলনা র‌্যাব সদর দপ্তরে এনে জিঙ্গাসাবাদ করা হচ্ছে। অন্যদের গ্রেপ্তারে বনে অভিযান অব্যাহত রয়েছে।
সাতক্ষীরায় জামায়াত নেতা আজগর আলী গ্রেফতার
সাতক্ষীরায় জামায়াত নেতা ও মাদ্রাসা শিক্ষক মাও. আজগর আলীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে সদর উপজেলার বৈকারী এলাকা থেকে তাকে আটক করা হয়। তিনি বৈকারী গ্রামের রহুল আমিনের ছেলে ও খলিলনগর আমিনিয়া মহিলা মাদ্রাসার আরবী শিক্ষক। তিনি বেকারী ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহম্মদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে সদর উপজেলার বৈকারী এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। ওসি জানান, তার বিরুদ্ধে ৭ টি নাশকতার মামলা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন