শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ল²ীপুর কৃষকলীগ নেতাদের বিরুদ্ধে ঝাড়ু মিছিল

| প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতা : ল²ীপুরে জেলা কৃষক লীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে সদর উপজেলা কৃষক লীগের নেতাকর্মীরা। এ সময় তারা নানা অশ্লীল অঙ্গ ভঙ্গিতে সেøাগান দেয়।
মিছিলটি শনিবার দিবাগত রাতে শহরের মহিলা কলেজের সামনে থেকে শুরু হয়ে সদর প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উত্তর তেমুহনী গিয়ে শেষে হয়।
এসময় সদর উপজেলা কৃষকলীগের নেতাকর্মীরা জেলা কৃষকলীগের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে বিরুদ্ধে নানা অনিয়ম ও আর্থিক কেলেঙ্কারির অভিযোগ এক সংক্ষিপ্ত সমাবেশ করে তাদের কর্মসূচি শেষ করে।
বিক্ষুব্দ মিছিলকারীদের অভিযোগ, বিভিন্ন সম্মেলন কেন্দ্রীক অনৈতিকভাবে ব্যাপক চাঁদাবাজি, পদ বাণিজ্য এবং অসাংগঠনিক কার্যকলাপের জড়িত থাকার অভিযোগ এনে জেলা কৃষক লীগের সভাপতি ওমর হোসাইন ভুলু ও সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানার বিরুদ্ধে ঝাড়ু মিছিল করে।
এ বিষয়ে জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হিজবুল বাহার রানা সাংবাদিকদের জানান, ঝাড়ু মিছিলের বিষয়টি আমার জানা নেই। সদর উপজেলা কৃষক লীগ নিজেদের অপকর্ম ডাকতে এ ধরনের কর্মসূচি পালনসহ পরিস্থিতি ঘোলাটে করতে এ কর্মকান্ড লিপ্ত রয়েছে। অন্যদিকে জেলা কৃষক লীগের সভাপতি ওমর হোসাইন ভুলুর দাবি, দলীয় কোন্দলের কারণে এ ঘটনা ঘটেছে। আমরা সাংগঠনিকভাবে এ বিষয়টি মীমাংসা করব।
উল্লেখ্য, গত শুক্রবার জেলা কৃষক লীগের প্রেস বিজ্ঞপ্তিতে সদর উপজেলা কৃষক লীগের কমিটি স্থগিত এবং এক দিনের মাথায় উপজেলার লাহারকান্দি ইউনিয়ন কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। এর আগে ৭ নভেম্বর লাহারকান্দি ইউনিয়নের সন্মেলনসহ ৯ নভেম্বর কমিটি ঘোষণা ও অনুমোদনদেন থানা কমিটি। কিন্তু আর্থিক লেনদেনে অভিযোগ তুলে থানা ও লাহারকান্দি ইউনিয়ন কমিটি বাতিল করায় এ নিয়ে দ্বন্ধ এবং পাল্টাপাল্টি অভিযোগসহ জেলাজুড়ে ব্যাপক ঝড় তুলেছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন