শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নড়াইলে সড়ক বিভাগে চাকরি নিয়মিতকরণের দাবিতে মানববন্ধন

| প্রকাশের সময় : ১৩ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নড়াইল জেলা সংবাদদাতা : নড়াইল সড়ক বিভাগের ওয়ার্ক চার্জ শ্রমিক-কর্মচারীদের চাকরি নিয়মিতকরণের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল রোববার বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক-কর্মচারী ইউনিয়ন নড়াইল জেলা শাখার আয়োজনে সড়ক ও জনপথ অফিস চত্বরের সামনে নড়াইল-মাগুড়া সড়কে সকাল ১০টা বেলা ১১টা পর্যন্ত এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক-কর্মচারী ইউনিয়ন নড়াইল জেলা শাখার সভাপতি জাহিদুর রহমানের সভাপতিত্বে এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. চৌধুরী শাহ আলমের, মুন্সী মনিরুজ্জামান, মো. আবুল হোসেন, মো. লোকমান হোসেন, মো. জাফর আলীসহ অনেকে। বক্তরা বলেন, সারা বংলাদেশের ন্যায় আন্দোলনের অংশ হিসেবে নড়াইলেও গত কয়েক দিন ধরে অর্ধদিবস কর্ম বিরতি কর্মসূচি পালন করা হয়েছে। সরকারের পক্ষ থেকে আন্দোলনরত কর্মচারীদের সমস্যার কোনো সমাধান না করায় আজ মানববন্ধন কর্মসূচি পালিত হচ্ছে।
এরপর ১৪ তারিখে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হবে এবং ১৯-২৩ নভেম্বর পূর্ণ দিবস কর্মবিরতি পালন করা হবে।
এরপরও যদি সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষ থেকে কোনো ব্যাবস্থা গ্রহণ না করা হয় তা হলে ২৮-৩০ নভেম্বর সড়ক ও জনপথ শ্রমিক-কর্মচারী ইউনিয়ন সব কর্মচারী ‘চল চল ঢাকায় চল’ এ অভিযান করে ঢাকায় গিয়ে জাতীয় প্রেসক্লাব অথবা শহীদ মিনার চত্বরে কাফনের কাপড় পড়ে আমরণ অনশন কর্মসূচি পালন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন