শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

জমিয়াতুল মোদার্রেছীনের কুমিল্লায় মহাসমাবেশের প্রস্তুতি সভা

| প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : বেসরকারি মাদরাসা শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের চাকরি জাতীয়করণের দাবিকে সামনে রেখে কুমিল্লায় অনুষ্ঠিত হতে যাচ্ছে আঞ্চলিক মহাসমাবেশ। বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের বৃহত্তর কুমিল্লা ও নোয়াখালীর ছয়টি জেলা শাখার উদ্যোগে আগামী ৩০ নভেম্বর কুমিল্লার নাঙ্গলকোটের মৌকারা দরবার শরিফ প্রাঙ্গণে ওই মহাসমাবেশ অনুষ্ঠিত হবে।
আঞ্চলিক মহাসমাবেশের সফল আয়োজনের লক্ষ্যে রোববার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার পদুয়ার বাজার এলাকায় হোটেল নুরজাহান অডিটোরিয়ামে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন জমিয়াতের কুমিল্লা জেলা সভাপতি মৌকারা দরবারের পীর আমীরুস সালেকীন আলহাজ মাওলানা শাহ মুহাম্মদ নেছারউদ্দিন ওয়ালিউল্লাহী। সভায় বৃহত্তর কুমিল্লার চাঁদপুর, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা এবং বৃহত্তর নোয়াখালীর ফেনী, ল²ীপুর ও নোয়াখালী জেলার বেসরকারি মাদরাসার কমপক্ষে ১০ হাজার শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী মহাসমাবেশে অংশগ্রহণ নিশ্চিতকরণ এবং মহাসড়ক ও আঞ্চলিক সড়কের দুইপাশে দাবি সংবলিত লেখা ব্যানার, ফেস্টুন ও তোরণ নির্মাণসহ বেশকিছু সিদ্ধান্ত নেয়া হয়। আঞ্চলিক মহাসমাবেশে পরিকল্পনামন্ত্রী আহম মুস্তফা কামাল এমপি প্রধান অতিথি, রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি, তাজুল ইসলাম এমপি, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক আলহাজ এ এম এম বাহাউদ্দীন এবং মহাসচিব অধ্যক্ষ মাওলানা শাব্বীর আহমদ মোমতাজি বিশেষ অতিথি থাকবেন বলে প্রস্তুতি সভা থেকে জানানো হয়।
প্রস্তুতি সভায় জমিয়াতের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব ড. মাওলানা এ কে এম মাহবুবুর রহমান, জমিয়াতের কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা আবদুল মতিন, চাঁদপুর জেলার সাধারণ সম্পাদক মাওলানা মোস্তাফিজুর রহমান, ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি মাওলানা আবু বকর সিদ্দিক, সাধারণ সম্পাদক মাওলানা আবদুল হান্নান, নোয়াখালীর সভাপতি হাফেজ মাওলানা ওয়াহিদুল হক, সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমিন চৌধুরী, ফেনির সভাপতি মাওলানা হোসাইন আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা নুরুল আফসার, ল²ীপুরের সভাপতি মাওলানা আবদুস সোবহান ও সাধারণ সম্পাদক মাওলানা মোস্তফা কামাল প্রমুখ বক্তব্য রাখেন। প্রস্তুতি সভা আয়োজনে সমন্বয়কের দায়িত্ব পালন করেন জমিয়াতের কুমিল্লা জেলা সাংগঠনিক সম্পাদক হাফেজ মাওলানা আযহারুল করীম আল আযহারী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মো: কাউছার ১৪ নভেম্বর, ২০১৭, ৯:৩২ এএম says : 0
অবাক লাগে জমিয়াতুল মোদার্রেছীনের কুমিল্লার সভাপতি একজন পীরসাহেব, আমার মতে জামিয়াতুল মোদারেছীনের সভাপতি একজন কামিল মাদ্রাসার অধ্যক্ষ হবেন??? আর স্থান হবে কুমিল্লা শহরে কেন এই স্থান হবে নাঙ্গকোর্টে আমার মনে স্থান হবে কুমিল্লা টাউন হলে। আমার মতামত যদি করো খারাপ লাগে তাহলে আমি দু:খিত।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন