রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আমির হোসেনের নেতৃত্বে হোমনা ও তিতাসে উন্নয়ন চলছে

| প্রকাশের সময় : ১৭ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

কুমিল্লা উত্তর সংবাদদাতা : ধর্ম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য কুমিল্লা-২ আসনের এমপি মোঃ আমির হোসেন ভূইয়া (জাতীয় পার্টি) বলেছেন, তিতাস ও হোমনার সর্বস্তরের মানুষের জন্য আমার দ্বার সবসময় উম্মোক্ত। এখানকার সমাজে শান্তি প্রতিষ্ঠা ও উন্ননয়ই আমার প্রধান লক্ষ্য। আমি আমার নির্বাচনী এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে বিশ^াসী। এলাকার মাটি ও মানুষ আমার প্রান শক্তি। তিনি স্থানীয় আমজনতার উদ্দেশ্যে বলেন, গত চার বছরে আপনারদের জন্য যা করেছি তা সবই জানেন, দেখছেন।
স্থানীয় এমপি আমির হোসেন গত তিন দিনে হোমনা ও তিতাসের বিভন্ন এলাকায় নির্বাচনী গনসংযোগ এবং জিয়ারকান্দি গ্রামে ব্রিজ উধ্বোধন অনুষ্ঠানে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও দলীয় নেতাকর্মীসহ নানা শ্রেনী পেশার উপস্থিত মানুষের উদ্দেশ্যে এসব কথা বলেন। এদিকে এমপি আমির হোসেনের নেতৃত্বে হোমনা ও তিতাসের গ্রামীন অবকাঠামো উন্নয়ন এগিয়ে চলছে তাই এলাকার মানুষ খুসি। এ নির্বচনী এলাকায় গত ৪ বছরে অভ্যন্তরীন যোগাযোগ অবকাঠামো উন্নয়নের সাথে সাথে পাশ^বর্তী উপজেলাগুলোর সাথে যোগাযোগ স্থাপনের লক্ষ্যে নতুন নতুন সড়ক, কালভার্ট, সেতু নির্মান করা হয়েছে। এমপি আমির হোসেনের প্রচেষ্টায় অত্র অঞ্চলের আপামর জনগনের দীর্ঘদিনের লালিত স্বপ্নের ”গোমতী ব্রিজ’ নির্মানের পর চালু হয়েছে।
এছাড়াও এলাকার বিদ্যুৎ, স্বাস্থ্য, শিক্ষা, কৃষি, মৎস্য, যোগাযোগ, দারিদ্র বিমোচন, গ্রামীন অবকাঠামোগত উন্নয়ন, ভূমিহীনদের মাঝে খাস জমি বিতরনসহ আর্থ-সামাজিক উন্নয়নে ব্যাপক গতি সঞ্চারিত হয়েছে। উম্মোচিত হয়েছে যুগান্তকারী সাফল্যের এক নবদিগন্ত। এ অঞ্চলের মানুষের আর্থ-সামাজিক ক্ষেত্রে নিঃসন্দেহে রচিত হলো একটি নতুন মাইল ফলক।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন