রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তাড়াইলে পাটগুদামে আগুন কোটি টাকার ক্ষতি

| প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

তাড়াইল (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : কিশোরগঞ্জের তাড়াইলে দু’টি পাট গুদামে ভয়াবহ অগ্নিকান্ডে সাড়ে তিন হাজার মণ পাট, ৫০ মণ বাদামসহ প্রায় কোটি টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।
জানা গেছে, গতকাল শনিবার ভোররাতে তাড়াইল সদর বাজারের ব্যবসায়ী আবুল কাশেম খান, নিরঞ্জন সরকার ও পরেশ চন্দ্র পালের দু’টি পাট গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে তাড়াইল ফায়ার সার্ভিস, কিশোরগঞ্জ ফায়ার সার্ভিস ও ময়মনসিংহের ইশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় চার ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। ততক্ষণে ঘরসহ পাট ও বাদাম পুড়ে ছাই হয়ে যায়। আগুনের সূত্রপাতের কোনো কারণ জানা যায়নি।
উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন ভূঞা কাঞ্চন ও ইউএনও সুলতানা আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে জানতে চাইলে ক্ষতিগ্রস্থ আবুল কাশেম খান ও পরেশ চন্দ্র পাল জানান, দু’টি গুদামে আমাদের সাড়ে তিন হাজার মণ পাট ও ৫০ মণ বাদাম ছিল। যা সব পুড়ে গেছে।
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. দুলাল মিয়া বলেন, আমরা খবর পেয়েই দ্রুত চলে এসেছি। সময়মতো না পৌঁছাতে পারলে আশপাশের বাসা বাড়িতেও আগুন ছড়িয়ে পড়তো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন