মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আশাশুনিতে ডেকে নিয়ে আ.লীগ নেতাকে হত্যা

| প্রকাশের সময় : ২১ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : সাতক্ষীরার আশাশুনির কৈখালিতে সলেমান গাজি (৪০) নামের এক আ.লীগ নেতাকে বাড়ি থেকে ডেকে নিয়ে জবাই করে হত্যা করেছে সন্ত্রাসীরা। গতকাল সোমবার সকালে আশাশুনি উপজেলার শোভনালী ইউনিয়নের কৈখালি গ্রামের পানি উন্নয়ন বোর্ড বেড়িবাঁধের পাশ থেকে তার মাথা বিচ্ছিন্ন দেহ উদ্ধার করেছে পুলিশ।
নিহত সলেমান গাজি শোভনালী ইউনিয়নের ঝায়ামারী গ্রামের মৃত মোকছেদ আলী গাজীর ছেলে। তিনি সেখানকার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারি।
শোভনালী ইউপি চেয়ারম্যান অধ্যাপক মোনায়েম হোসেন জানান, রোববার সন্ধ্যার পর সলেমান গাজি তার ভাগিনা আবু সালেক ও চাচাতো ভাই আবদুর রশীদের সাথে বাড়ির পার্শ্ববর্তী একটি দোকানে ক্যারম খেলেন। রাত ৯টার দিকে তারা বাড়ি ফিরলে তার কাছে একটি ফোন আসে। এ সময় তিনি আবার বাড়ি থেকে বাইরে চলে আসেন। সকালে বেড়িবাঁধের ধারে তার জবাইকৃত লাশ পাওয়া যায়।
ইউপি সদস্য ফারুক হোসেন জানান, সলেমান গাজি ভ‚মিহীনদের একটি অংশের নেতৃত্ব দেন। তার প্রতিপক্ষ ভ‚মিহীন নেতা ওহাব পেয়াদার সাথে রেকর্ডিয় জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে এই হত্যাকান্ড হতে পারে বলে উল্লেখ করেন ফারুক।
আশাশুনি থানার ওসি শাহিদুল ইসলাম শাহীন জানান, লাশটির মাথা বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া গেছে। তার ব্যবহৃত মোবাইলটি পাওয়া যায়নি। লাশের পাশে সিগারেটের প্যাকেট ও একটি গ্যাসলাইটার ছিল। তিনি জানান, সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। তিনি জানান, লাশটি পড়েছিল আশাশুনি ও কালিগঞ্জ থানার সীমানায়। দুই থানার পুলিশ সেখানে উপস্থিত হয়ে তদন্ত শুরু করেছে।
ওসি আরো জানান, হত্যার কারণ এই মুহূর্তে নিশ্চিত করা যায়নি। তবে ভ‚মিহীনদের মধ্যে চলমান বিরোধের জেরে তিনি খুন হয়েছেন কি-না তা খতিয়ে দেখতে কাজ শুরু করেছে পুলিশ।
সাতক্ষীরায় আটক ৫৫
সাতক্ষীরা জেলাব্যাপী পুলিশের বিশেষ অভিযানে ৫৫ জন আটক হয়েছে। গত রোববার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে সাতক্ষীরা থানায় ১৮ জন, কলারোয়া থানায় পাঁচজন, তালা থানায় পাঁচজন, কালিগঞ্জ থানায় ছয়জন, শ্যামনগর থানায় ১৪ জন, আশাশুনি থানায় তিনজন, দেবহাটা থানায় দুইজন ও পাটকেলঘাটা থানায় দুইজনকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে জিআর সিআর ও নাশকতাসহ বিভিন্ন অপরাধের মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন