শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নওগাঁয় সাবেক উপমন্ত্রী অ্যাডঃ রুহুল কুদ্দুস তালুকদার

| প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

তারেক রহমানকে নির্বাচন থেকে দূরে রাখতে চায় সরকার
নওগাঁ জেলা সংবাদদাতা : বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাড. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে আ’লীগ সরকার মিথ্যা মামলায় সাজা দিয়ে নির্বাচন থেকে দূরে রাখার ষড়যন্ত্র করছে। আমরা এই ষড়যন্ত্র বাস্তবায়ন করতে দেব না। আমরা জাতীয়তাবাদী দলের শক্তি একত্রিত হয়ে এই মিথ্যা ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াব। যে কোন উপায়ে এই ষড়যন্ত্র প্রতিহত করব।
গত সোমবার দুপুরে নওগাঁয় বিএনপির দলীয় কার্যালয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্ম বার্ষিকী উপলক্ষে জেলা যুবদলের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।
রুহুল কুদ্দুস দুলু আরও বলেন, আ’লীগ সরকারের শাসনামলে দেশে লুটপাট, খুন খারাপি নিয়ে তারা ব্যস্ত আছে তারা। আ’লীগের নেতাকর্মীরা তাদের আখের গোছানো নিয়ে ব্যস্ত। তারা দেশের মানুষের শান্তি চায় না। দেশের মানুষ তাদের অত্যাচারে অতিষ্ট হয়ে গেছে। দেশে কোন আইন শৃংখলা বলে কিছু নাই। আছে শুধু লুটপাট আর খুন খারাপি।
সাবেক উপমন্ত্রী বলেন, এ সরকার ভোট দিতে ভয় পায়। তারা জানে সুষ্ঠ শান্তিপূর্ন ভোট দিলে সারা দেশে ২০টির বেশী আসন পাবে না। তাই তারা ভোট না দিয়ে বিভিন্ন ষড়যন্ত্র করছে। তিনি সকল ষড়যন্ত্রে বিরুদ্ধে রুখে দাঁড়াবার জন্য বিএনপির সকল নেতাকর্মীদের একত্রিত হওয়ার আহŸান জানান।
জেলা যুবদলের সভাপতি বায়েজিদ হোসেন পলাশের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা লে. কর্নেল (অব.) আব্দুল লতিফ খান, জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র নাজমুল হক সনি, সিনিয়র সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক নান্নু, সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ওরফে ভিপি রানা, সাবেক এমপি রায়হানা আকতার রনি, জেলা যুবদলের সাধারন সম্পাদক আব্দুস সালাম পিন্টু, সাংগঠনিক সম্পাদক দেওয়ান ফারুক, থানা যুবদলের সভাপতি সরদার সাইফুল ইসলাম সাজুসহ যুবদল, ছাত্রদলসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। পরে সাবেক ডেপুটি স্পীকার আকতার হামিদ সিদ্দিকী নান্নুর রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন