সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

গোবিন্দগঞ্জে সরিষা ক্ষেত বেড়া নিয়ে সংর্ঘষে নিহত ১ আহত ১২

| প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে সরিষা ক্ষেতে ঘেড়া দিতে গিয়ে দু’পক্ষের সংর্ঘষে আজাহার ব্যাপারী (৬২) নামের এক জন নিহত সহ ঊভয় পক্ষে ১২ ব্যক্তি আহত হয়েছে ।
জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের কাটাবাড়ী গ্রামে মৃত ইজবার আলী ব্যাপারীর পুত্র আজাহার ব্যাপারী তার সরিষার ক্ষেতে গত বুধবার ঘেড়া দিতে গেলে প্রতিবেশি মৃত আজগর আলীর পুত্র গোলজার রহমান কান্দুর কথা কাটি হয় । এর এক পর্যায়ে কান্দুর ও তার লোকজন রড, লাঠি, হাসুয়া সহ দেশিয় অস্ত্র নিয়ে আজাহার ব্যাপারী ও তার লোজনের উপর হামলা চালালে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঊভয় পক্ষের ১২ জন আহত হলে স্থানীয়রা ঘটনাস্থল এসে আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বগুড়া শহিদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল বুধবার সন্ধ্যায় আজাহার আলী ব্যাপারীর মৃত্যু হয়।
সংর্ঘষে এক পক্ষে আহতরা হলেন ঈদুল (৩৫), তাজুল ইসলাম, জাহাঙ্গীর আলম মিষ্টার, তালাশ , মেজবাহুল,মাহমুদা বেগম ও মুক্তা রানী এবং অপর পক্ষে আহতরা হলেন গোলজার রহমান কান্দু , ছলিমুদ্দিন, ফরিদ উদ্দিন, কোরবান আলী সহ উভয় পক্ষের ১২জন আহত হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন