শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

জমি নিয়ে বিরোধে মা-মেয়েকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ

| প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে মা মেয়েকে মারধর ও শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি নিয়ে গতকাল শনিবার ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আহত মা ও মেয়ে ঈশ্বরগঞ্জ হাসাপাতালে চিকিৎসাধীন আছে ।
জানা যায়, উপজেলার সোহাগী ইউনিয়নের বগাপুতা গ্রামের মৃত হোসেন আলীর ছেলে মতিউর রহমান মস্তু মিয়ার সাথে প্রতিবেশী মৃত আব্দুল মান্নানের ছেলে বাবুল মিয়ার সাথে জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত মঙ্গলবার বিকেলে মতিউর রহমান ও তার ভাই লাক মিয়াসহ কয়েকজন বাবুলের বাড়িতে গিয়ে হামলা চালায়। এ সময় বাবুলের মেয়ে সোহাগী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী জ্যোতি আক্তারকে টেনে নিয়ে যেতে চাইলে মা কাকলী আক্তার বাধা দেন। এ সময় কাকলী আক্তারকেও মারধর করা হয়। মা মেয়ের আর্তচিৎকারে প্রতিবেশীরা এসে আহতবস্থায় উদ্ধার করে ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে মা ও মেয়ে ঈশ্বরগঞ্জ হাসপাতালের নারী ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। বিষয়টি নিয়ে বাবুল মিয়া গতকাল শনিবার ঈশ্বরগঞ্জ থানায় একটি লিখিত এজহার দায়ের করেছেন।
কাকলী আক্তার জানান, ঘটনার দিন তিনি রান্নার আয়োজন করছিলেন। এমন সময় হঠাৎ মতিউর রহমান মস্তু তার ভাই ও আরো কয়েক জনকে নিয়ে তাদের উপর হামলা চালায়। একপর্যায়ে মেয়েকে নিয়ে যেতে চাইলে তিনি বাধাদেন পরে দু’জনকেই তারা পিটিয়ে আহত করেন। মতিউর রহমান মস্তু জানান, ঘটনার দিন কাকলী আক্তার আমাদের গালাগালি করতে থাকে। তাদের বারবার নিষেধ করলেও গালাগাল বন্ধ করেনি। পরে উভয় পক্ষে হাতাহাতি ও কিলঘুষির ঘটনা ঘটেছে। ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান জানান, বিষয়টি নিয়ে একটি এজাহার দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন