শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাভারে ২ ডাকাতকে গণপিটুনি

| প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার : ঢাকার সাভারে এক ব্যবসায়ীর বাড়িতে ডাকাতির চেষ্টাকালে দুই ডাকাতকে ধরে গণপিটুনি দিয়েছে এলাকাবাসী। তখন ডাকাতদের হামলায় ওই ব্যবসায়ীও আহত হয়েছেন।
রোববার দিবাগত গভীররাতে সাভারের বিরুলিয়া ইউনিয়ের আক্রান এলাকায় সাভার থানা বিএনপির সভাপতি মাহামুদুল হাসান আলালের ছোট ভাই ব্যবসায়ী রাশেদুল হাসান জালালের বাড়িতে এ ডাকাতির চেষ্টার ঘটনা ঘটে।
আহত ব্যবসায়ী রাশেদুল হাসান জালাল বলেন, তার একতলা বাড়িতে ভোর রাতে জানালার কাচ ভেঙে গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে। পরে ডাকাতরা দরজার লক ভেঙে কলাপসিবল গেইটের তালা ভেঙে ২০-২৫ সদস্যের একদল প্রবেশ করে।
এসময় ডাকাতরা বাড়িতে ঢুকেছে বিষয়টি টের পেয়ে চিৎকার চেঁচামেচি করলে ডাকাতরা হাতের কাছে থাকা একটি মুঠফোন ও কিছু নগদ টাকা নিয়ে পালানোর চেষ্টা করে। তখন বাধা দিলে আমাকে মারধর করে।
এরই মধ্যে এলাকাবাসী ও পরিবারের লোকজন দুই ডাকাতকে আটক করে গণপিটুনি দেয়।
খবর পেয়ে মুমূর্ষু অবস্থায় বিরুলিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম ডাকাত সদস্য মিজান (২৮) ও হাসানকে (২৫) উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে তাদের অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির জানান, ডাকাতির ঘটনায় আহত অবস্থায় দুই জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা নেয়া হবে।


চাটখিল জামায়াতের সেক্রেটারি গ্রেফতার
চাটখিল (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : চাটখিল উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক ও দক্ষিণ ঘাটলাবাগ মহিলা দাখিল মাদরাসার সুপার মাওলানা ওমর ফারুকে পুলিশ গ্রেফতার করেছে। চাটখিল থানা পুলিশ গতকাল সোমবার সকালে তার কর্মস্থল ওই মাদরাসা থেকে তাকে গ্রেফতার করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন