শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

এমসি কলেজে ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী আহত

| প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সিলেট অফিস : বহিরাগত এক ছাত্রলীগ নেতার ছুরিকাঘাতে আহত হয়েছেন শাহজাহান (২১) নামের এমসি কলেজের এক ছাত্রলীগ কর্মী। গতকাল সকাল সাড়ে ১০টায় অডিটোরিয়াম ও পুকুর পাড়ে মধ্যবর্তী জায়গায় এ ঘটনাটি ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে দশটায় এমসি কলেজে মোটরসাইকেলে করে বহিরাগত দুই যুবক এসে শাহজাহানকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ছুরিকাঘাতে আহত শিক্ষার্থী এমসি কলেজ ডিগ্রী (পাস) পুরাতন প্রথম বর্ষের শিক্ষার্থী।
ছুরিকাঘাতকারী সুলতান আহমদ (২২) সিলেট সরকারী কলেজ শিক্ষার্থী ও কলেজ ছাত্রলীগের কর্মী বলে নিশ্চিত করে সরকারি কলেজ ছাত্রলীগ নেতা নাজমুল ইসলাম বলেন, সে আমাদের কর্মী, তবে তার ব্যক্তিগত কর্মকান্ডের দায়ভার কলেজ ছাত্রলীগ নেবে না। আহত এমসি কলেজ শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী শাহজাহানও এমসি কলেজের ছাত্রলীগ কর্মী বলে নিশ্চিত করেছেন ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন। ছুরিকাঘাতের ঘটনার পরপরই এমসি কলেজ অধ্যক্ষ প্রফেসর নিতাই চন্দ্র চন্দ ও সিলেট সরকারি কলেজ অধ্যক্ষ প্রফেসর আতাউর রহমান ঘটনাস্থল তাৎক্ষনিক পরিদর্শন করেছেন।
এ বিষয়ে জানতে চাইলে শাহপরান থানার এসআই শাখাওয়াত হোসেন বলেন, ‘দুই-তিনজন ছিলো বলে আমরা প্রাথমিকভাবে জানতে পেরেছি। আমরা আসামী ধরতে অভিযান অব্যাহত রেখেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন