শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আজ আদালতে নারাজি পিটিশন

প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০১৭, ১২:০০ এএম | আপডেট : ৯:১৯ পিএম, ২৮ নভেম্বর, ২০১৭

রাঙ্গুনিয়ায় হত্যা প্রচেষ্টা মামলার অভিযুক্ত দু’জনকে চার্জশিট থেকে বাদ
রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : রাঙ্গুনিয়ার গৃহবধু রাজু আক্তারকে হত্যা প্রচেষ্টা মামলার অভিযুক্ত দু’জনকে চার্জশিট থেকে বাদ দেয়ায় আজ বুধবার চট্টগ্রাম আদালতে নারাজি পিটিশন দাখিল করা হবে বলে বাদীর আইনজীবি এডভোকেট মোহাম্মদ আলম জানিয়েছেন। আসামীরা আদালত থেকে জামিন প্রাপ্ত হয়ে মামলার বাদী গৃহবধু রাজু আক্তারকে প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে জানা গেছে।
উপজেলার পশ্চিম সরফভাটা গ্রামের রফিক আহম্মদের পুত্র মো. ইয়াকুব এর সাথে একই এলাকার জনৈক মো. নজু মিয়ার মেয়ে রাজু আক্তারের সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের পর ইয়াকুব বিদেশে চলে যায়। রফিক আহম্মদ ছেলে মেয়েদের নিজ সম্পত্তি বন্টন করে দেন। ইয়াকুব তার প্রাপ্ত পৈত্রিক জায়গার ওপর বাড়ি নির্মাণ করলে প্রতিপক্ষ ক্ষিপ্ত হয়ে বাঁধা দেয়। প্রবাসী স্বামী দীর্ঘদিন বিদেশ থাকার সুবাদে স্বামীর ভিটা থেকে গৃহবধু রাজু আক্তারকে উচ্ছেদের জন্য বিভিন্ন প্রকার ষড়যন্ত্র করতে থাকে। তারই ধারাবাহিকতায় চলতি বছরের গত ৪ জুলাই পূর্ব পরিকল্পিতভাবে গৃহবধু রাজু আক্তারকে ছুরি ও লাঠিসোটা নিয়ে হামলা চালায় প্রতিপক্ষরা। গৃহবধুকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গৃহবধুর শারীরিক উন্নতি হলে চট্টগ্রাম জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট (আমলী) আদালতে মো. দিদারুল আলম, মুন্না আক্তার, মো. আব্দুল জব্বারকে আসামী করে একটি মামলা দায়ের করেন।
মামলার বাদী গৃহবধু রাজু আক্তার জানান, আসামী দু’জন আমার হাত পা চেপে ধরে অন্যজন হত্যার উদ্যোশে ছুরি দিয়ে আঘাত করলে মারাতœক আহত হই। আমার আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে উদ্ধার করলে প্রাণে বেঁচে যায়। গৃহবধু রাজু আক্তারকে হত্যা প্রচেষ্টা মামলা আদালতে দায়ের করা হলে বিজ্ঞ আদালত রাঙ্গুনিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে চুড়ান্ত প্রতিবেদন দাখিলের জন্য নির্দেশ দেন। রাঙ্গুনিয়া থানার এসআই মো. হোছাইন গত ১০ অক্টোবর এজাহারে উল্লিখিত তিনজনের মধ্যে দু’জনের নাম বাদ দিয়ে মো. দিদারুল আলমকে অভিযুক্ত করে আদালতে চুড়ান্ত প্রতিবেদন দাখিল করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রিমন ২৯ নভেম্বর, ২০১৭, ১০:৩৩ এএম says : 0
বাদীর নিরাপত্তা নিশ্চিত করতে হবে
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন