বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আশুগঞ্জ পৌরসভার দাবিতে মানববন্ধন

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

আশুগঞ্জ (ব্রাক্ষণবাড়িয়া) উপজেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলাকে দ্রুত পৌরসভায় বাস্তবায়নের দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার সকালে আশুগঞ্জ গোলচত্বর এলাকায় জাগ্রত আশুগঞ্জবাসী নামে একটি সংগঠনের উদ্যোগে এই মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান অনুষ্ঠিত হয়। মানববন্ধনে আশুগঞ্জ উপজেলার সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিয়নের শহস্রাধিক লোকজন অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলায় গিয়ে শেষ হয়। পরে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেয়ার জন্য একটি স্মারকলিপি প্রদান করা হয়।
মানববন্ধনে জাগ্রত আশুগঞ্জবাসীর আহŸায়ক হাজী সফিউল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের সদস্য সচিব ঈসা খান, সদস্য হেবজুল বারী, চিকিৎসক আবদুল্লাহ আল মাহমুদ, প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ, হাজী সাইদুর রহমান, মোবারক আলী চৌধুরী, ইলিয়াস আলী, আজাদুর রহমান স্বপন, মারুফ আহমেদ রনি, মোশারফ মুন্সি প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০১০ সালে আশুগঞ্জে একটি জনসভায় উপস্থিত থেকে আশুগঞ্জ উপজেলাকে পৌরসভা করার ঘোষণা দেন। তবে দীর্ঘদিন অতিবাহিত হলেও এই প্রতিশ্রুতির বাস্তবায়ন হয়নি। তাই প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত আশুগঞ্জ পৌরসভা অবিলম্বে বাস্তবায়নের দাবি জানান বক্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন