মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বোয়ালখালী ও সাতকানিয়ায় মিলাদুন্নবী (সা:) মাহফিল আজ

| প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : ১২ রবিউল আউয়াল ১৪৩৯ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে চট্টগ্রাম জেলার বোয়ালখালী ও সাতকানিয়ায় উপজেলায় আজ শুক্রবার জশনে জুলুস (র‌্যালি) ও ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল অনুষ্ঠিত হবে।
এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
বোয়ালখালী (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, চট্টগ্রামের বোয়ালখালীর মাবুদিয়া দরবারের পবিত্র জশনে জুলুস (র‌্যালি) ও ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল আজ শুক্রবার সকাল সাড়ে ৮টায় পীরে ত্বরিকত অধ্যক্ষ আল্লামা মুফতি মাওলানা মুহাম্মদ আব্দুর রহীম আল কাদেরীর ছদারতে অনুষ্ঠিত হবে।
আঞ্জুমানে আজিজিয়া মাবুদিয়া সুন্নিয়ার ব্যবস্থাপনায় জশনে জুলুসের র‌্যালিটি সকাল সাড়ে ৮টায় খিতাপচর শাহ মাবুদিয়া দরবার থেকে বের হয়ে উপজেলা সদরসহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণের পর বেলা সাড়ে ১১টায় আজিজিয়া মাবুদিয়া মাদরাসা ময়দানে জমায়েত হয়। জুমার নামাজ আদায়, মিলাদ মাহফিল, সালাত সালাম, ফাতেহা শেষে আখেরি মুনাজাত অনুষ্ঠিত হবে।
এতে সংশ্লিষ্ট সবাইকে যথা সময়ে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন দরবারের শাহজাদা আল্লামা আলহাজ আবদুল করিম আল কাদেরী।
সাতকানিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, প্রতিবছরের ন্যায় এবারো চট্টগ্রামের সাতকানিয়াস্থ কাদেরিয়া খানকা শরিফে আজ শুক্রবার জশনে জুলুসে ঈদ-ই-মিলাদুন্নবী (সা:) অনুষ্ঠিত হবে।
শুক্রবার বাদে আছর থেকে রাতব্যাপী মাহফিলে ওয়াজ করবেন পীর ছাহেব আলহাজ মৌলানা সৈয়দ ইকবাল আহমদ আল কাদেরী ও বিশিষ্ট ইসলামি চিন্তবিদগণ। সৈয়দ শাহ রহমান আলী আল কাদেরীর নির্দেশে ১৯৬১ সাল থেকে সাতকানিয়ায় সর্বপ্রথম জশনে জুলুসে ঈদ-ই-মিলাদুন্নবী শুরু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন