শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

দৌলতপুরে স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ

| প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে। রবিবার সন্ধ্যায় মোছা. নাছিমা আক্তার (১৪) নামে ওই স্কুল ছাত্রীকে উপজেলার ডাংমড়কা বাজার সংলগ্ন এলাকা থেকে অপহরণ করা হয়।
অপহৃত স্কুলছাত্রীর বাবা বাগুয়ান মধ্যপাড়া গ্রামের অবদুুল করিম বিশ্বাসের অভিযোগ সূত্রে জানা গেছে, ডাংমড়কা কেসিভিএন মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী নাছিমা আক্তার স্কুলে যাওয়ার পথে বাগুয়ান মধ্যপাড়া গ্রামের পচু আলীর ছেলে স্বপন (২০) তাকে প্রেমের প্রস্তাব দেয়। এতে স্কুলছাত্রী নাছিমা আক্তার রাজী না হওয়ায় তাকে অপহরণের হুমকি দেয় স্বপন। বিষয়টি স্কুলছাত্রী তার পরিবারের লোকজনদের জানালে তারাও স্বপনের পরিবারকে জানায়। এতে স্বপন ক্ষুব্ধ হয় এবং রবিবার সন্ধ্যায় নাছিমা আক্তার নিজ প্রয়োজনে ডাংমড়কা বাজারে যাওয়ার পথে ডাংমড়কা বাজার সংলগ্ন বাগুয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে তাকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করা হয়।
এ ঘটনায় অপহৃত স্কুছাত্রীর বাব আবদুল করিম বিশ্বাস গতকাল সোমবার দৌলতপুর থানায় একটি অপহরণের অভিযোগ দিয়েছেন। এ বিষয়ে দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, বিষয়টি প্রেমঘটিত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন