শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বালাগঞ্জে ১ দিনে ২ জনের আত্মহত্যা

| প্রকাশের সময় : ৫ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা : সিলেটের বালাগঞ্জে একই দিনে দুই জনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আতঙ্ক বিরাজ করছে। ঘটনাটি ঘটেছে গত রোববার বালাগঞ্জ বাজারে। আত্মহত্যাকারী ব্যবসায়ী রিপন দাস ওসমানীনগর উপজেলার উছমানপুর ইউনিয়নের রঘুপুর গ্রামে প্রফুল্ল দাসের ছেলে। একই দিনে সন্ধ্যায় ওষুধ কোম্পানির রিজপ্রেজেন্টিভ আনিস রহমান আনিস (৩৭) আত্মহত্যা করেন। সে সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার রঘুনীলি গ্রামের ইসমাইল হোসেনর ছেলে। তিনি আত্মহত্যার আগে একটি চিরকুটে তার মৃত্যুর জন্য কোম্পানি ও নিজের স্ত্রীকে দায়ী করেছেন। উভয় ঘটনায় বালাগঞ্জ থানায় অপমৃত্যু মামলা হয়েছে।
জানা যায়, বালাগঞ্জ বাজারের বাসস্টেশন এলাকার ব্যবসায়ী রিপন দাস (৩৩) রোববার সকাল সাড়ে ৯টায় দোকানেই ফ্যানের সাথে গামছা দিয়ে পেঁচিয়ে আত্মহত্যা করেন। তার মৃত্যুর সংবাদ পেয়ে বাজারের ব্যবসায়ীসহ এলাকার লোক জড়ো হন। পরে খবর পেয়ে বেলা ১১টার দিকে বালাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পদির্শন করেন। পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। রোববার বিকালে লাশের ময়নাতদন্ত শেষে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। এক কন্যা সন্তানের জনক রিপন দাস দীর্ঘদিন ধরে বালাগঞ্জ বাজারে ব্যবসা করছেন। কি কারণে আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।
অপরদিকে সন্ধ্যায় উপজেলা কমপ্লেক্সের নবীনগরে আনিসুর রহমান আনিস (৩৭) নামে এক রিপ্রেজেন্টেটিভ সিলিং ফ্যানের সাথে রশি বেঁধে আত্মহত্যা করেছেন। তিনি আত্মহত্যার আগে একটি চিরকুটে তার মৃত্যুর জন্য কোম্পানি ও নিজের স্ত্রীকে দায়ী করেছেন। তিনি ফারিয়া বালাগঞ্জ উপজেলা শাখার সেক্রেটারির দায়িত্ব পালনের পাশাপাশি দীর্ঘ সাত বছর ধরে বালাগঞ্জে এসকেএফের বিক্রয় প্রতিনিধি হিসেবে কাজ করছিলেন।
এ ব্যাপারে বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এস এম জালাল উদ্দিন ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করে বলেন, রিপদ দাসের লাশটি ময়নাতদন্ত শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অন্যদিকে, নিহত আনিসের লাশ তার বাবার কাছে গতকাল সোমবার লাশ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে উভয় ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন