শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তালায় যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরার তালা উপজেলায় যৌতুকের দাবিতে ল²ীরানী দাস (২৫) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে তার স্বামীসহ পরিবারের সদস্যরা। গত বুধবার রাতে উপজেলার তেরছি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ল²ীরানী দাস ওই গ্রামের বিপুল চন্দ্র দাসের স্ত্রী ও কেশবপুর উপজেলার অসীম কুমার দাসের মেয়ে।
ল²ীরানী দাসের দাদু গৌর চাদ বসু জানান, বিপুল যৌতুকের দাবিতে প্রায় তার নাতনীকে নির্যাতন করতো। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে বিপুল, তার বড় ভাই ও বড় ভাইয়ের স্ত্রীসহ পরিবারের অন্যান্য সদস্যরা ল²ীরানী দাসকে বেধে পিটিয়ে হত্যা করে প্রচার দেয় সে গলায় দড়িয়ে দিয়ে আত্মহত্যা করেছে। লোকমুখে খবর পেয়ে রাত ১২টার দিকে গিয়ে আমরা দেখি ল²ীরানীকে বারান্দায় শুইয়ে রাখা হয়েছে। তার শরীরের হাটু, গলা, মাথা, নাকসহ বিভিন্ন অংশে পিটিয়ে থ্যাতলানো, রক্ত ছড়িয়ে পড়েছে। পরে খবর দিলে পুলিশ আজ সকালে তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
তালা থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে মনে হয়েছে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ল²ীরানীর পরিবার একটি হত্যা মামলা দায়ের করেছে। দ্রæততর সময়ে আসামিদের গ্রেফতার করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন