শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নীলফমারীতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের সংবাদ সম্মেলন

| প্রকাশের সময় : ১৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের পরের ধাপে সহকারী শিক্ষকদের বেতনস্কেল নির্ধারণের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়েছে নীলফামারীতে। গতকাল শুক্রবার সকালে বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক মহাজোট নীলফামারী জেলা শাখার উদ্যোগে এই সংবাদ সম্মেলন অনুষ্টিত হয়। নীলফামারী সহকারী শিক্ষক সমিতি কার্যালয়ে অনুষ্টিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক মহাজোট নীলফামারী জেলা শাখার আহবায়ক আসাদুজ্জামান বাবু।
লিখিত বক্তব্যে বলা হয় ১৯৭৩ সালে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকের মাঝে বেতনের ব্যবধান ছিল মাত্র ১০ টাকা। কিন্তু বর্তমানে ব্যবধান এসে দাড়িয়েছে ২৩০০ টাকা। বর্তমানে প্রশিক্ষণপ্রাপ্ত প্রধান শিক্ষকরা পান জাতীয় বেতন স্কেলের ১১তম গ্রেড আর প্রশিক্ষণপ্রাপ্ত সহকারী শিক্ষকরা পান ১৪তম গ্রেড। লিখিত বক্তব্যে আরো বলা হয় বর্তমানে একজন প্রধান শিক্ষক যে স্কেলে চাকুরি শুরু করেন একজন সহকারী শিক্ষক সেই স্কেলে চাকুরী থেকে অবসর নেন।
সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক মহাজোটের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি আমিনুল হক বাবু, যুগ্ন-সম্পাদক মায়েদুল হক বসুনিয়া,নীলফামারী জেলা কমিটির যুগ্ন আহাবায়ক আব্দুল মান্নান, আশরাফুল ইসলাম প্রমূখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন