শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সরকার আগামী নির্বাচনে সংবিধানের বাইরে যাবে না -মোহাম্মদ নাসিম

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার ক্যলাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে সরকার এক বিন্দুও সংবিধানের বাহিরে যাবে না।
গতকাল সোমবার বিকালে জাতীয় প্রেসক্লাবে গৌরবময় মুক্তিযুদ্ধে বিজয়ের ৪৬তম বার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টি (জেপি) আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
বিএনপি নেতাদের উদ্দেশ্যে করে মোহাম্মদ নাসিম বলেন, আমরা নির্বাচনে বিশ্বাসী, জনগণকে বিশ্বাস করি। জনগণের রায় আমরা মেনে নেবো। তবে মনে রাখুন সংবিধানের বাইরে কোন নির্বাচন হবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে। সংবিধানের বাইরে আমরা এক বিন্দুও নড়বো না।
নাসিম বলেন, আগামী নির্বাচন সকল অর্জনকে গতিশীল রাখার জন্য বিজয়ী হওয়া খুবই গুরুত্বপূর্ণ। ওই নির্বাচনে যদি ভুল হয় তাহলে বাংলাদেশ অন্ধকারে চলে যাবে। আমাদের সকল অর্জন শেষ হয়ে যাবে। ওই নির্বাচনে ভুল হলে একাত্তরের হানাদাররা আবার ক্ষমতায় আসবে। তিনি বলেন, আমাদের সঠিক সিদ্ধান্ত নিতে হবে। আগামী নির্বাচনে কোনো ভুল করা যাবে না। বর্তমান সরকারকেই আবারো ক্ষমতায় আনতে হবে।
বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়েছেন। সেই স্বাধীনতার ফসল ঘরে তুলতে হবে। জামায়াত ও যুদ্ধাপরাধীর দল এখনো স্বাধীনতাকে মেনে নিতে পারছে না। বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকা অবস্থায় আইনশৃঙ্খলা বাহিনীতে অনেক রাজাকারের ছেলে- মেয়েদের ঢুকিয়ে দিয়েছে। তারা এখনো দেশ ধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। দেশকে কিভাবে পাকিস্তান বানানো যায় সেই ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই আমাদের সজাগ থাকতে হবে।
জেপি সভাপতি আনোয়ার হোসেন মঞ্জুর সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর ড. আব্দুর রাজ্জাক, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দীলিপ বড়ুয়া, গণ আজাদী লীগের সভাপতি এসকে শিকদার, ন্যাপের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন