শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নেত্রকোনায় কমিউনিটি এডুকেশন ওয়াচ প্রকল্পের সমাপনী জরিপের প্রাপ্ত তথ্য উপস্থাপন

| প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা : বেসরকারী সংস্থা সোসিও-ইকোনমিক এন্ড রুরাল এ্যাডভান্সমেন্ট এসোসিয়েশন (সেরা) ও গণসাক্ষরতা অভিযানের উদ্যোগে গতকাল মঙ্গলবার সকাল ১১টায় নেত্রকোনা প্রেসক্লাব মিলনায়তনে ‘কমিউনিটি এডুকেশন ওয়াচ প্রকল্প’-এর সমাপনী জরিপের প্রাপ্ত তথ্য উপস্থাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সেরা’র নির্বাহী পরিচালক এস এম মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ কে এম রিয়াজ উদ্দিন। জরিপের প্রাপ্ত তথ্য উপস্থাপন করেন গণসাক্ষরতা অভিযানের সিনিয়র প্রোগ্রাম অফিসার গিয়াস উদ্দিন আহমেদ ও প্রোগ্রাম অফিসার মোস্তাফিজুর রহমান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পূর্বধলা উপজেলা শিক্ষা অফিসার মাহবুব জামান, সাবেক শিক্ষক খগেন্দ্রনাথ তালুকদার, বিরিশিরি ইউপি চেয়ারম্যান রুহুল আমিন রুহু, আগিয়া ইউনিয়ন কমিউনিটি এডুকেশন ওয়াচ প্রকল্পের সভাপতি রেজাউল আলম খান কমলসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে বক্তারা প্রকল্পের আওতাধীন পূর্বধলা উপজেলার আগিয়া ও হোগলা ইউনিয়ন এবং দূর্গাপুর উপজেলার দূর্গাপুর ও বিরিশিরি ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ের সার্বিক চিত্র তুলে ধরে বলেন, সরকার শত ভাগ শিশুকে বিদ্যালয়মুখী করার জন্য সব ধরনের চেষ্টা চালিয়ে গেলেও নানাবিদ কারণে এখনও পর্যন্ত সব শিশুকে বিদ্যালয়মুখী করা সম্ভব হয়নি। সকল শিশুকে বিদ্যালয়মুখী করতে সরকারের পাশাপাশি সমাজের সচেতন নাগরিকদের এগিয়ে আসার আহবান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন