বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাভারে শিশু ধর্ষণ, ধর্ষকের বাবা আটক

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

সাভার (ঢাকা) থেকে স্টাফ রিপোর্টার : ঢাকার সাভারে ১০ বছরের এক শিশুকে জোরপূর্বক ধরে নিয়ে ধর্ষণ করেছে বাড়িওয়াল ছেলে মো. বাবু (২০)। এ ঘটনায় পুলিশ বাবুকে না পেয়ে তার বাবা মো. সানাউল্লাহকে আটক করেছে। রোববার রাতে সাভারের রাজফুলবাড়িয়ার রামচন্দ্রপুর এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। শিশুটির বাবা ও মা জানান, তারা বাড়ির পাশে চা বিক্রি করে সংসার চালান। তাদের বাড়িওয়ালার ছেলে বাবু তাদের মেয়েকে রোববার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে মুখ চেপে ধরে একতলা একটি বাড়ির ছাদে নিয়ে ধর্ষণ করে।
তখন শিশুটি চিৎকার দিলে ওই বাড়ির লোকজন এসে বাবুকে আটক করে পুলিশে খবর দেয়। এরই মধ্যে বাবুর পরিবারের সদস্যরা বাবুকে ছাড়িয়ে নেয়। পরে পুলিশ এসে বাবুকে না পেয়ে বাবুর বাবাকে আটক করে। তারা আরো জানান, গত এক মাস আগেও তাদের মেয়েকে ধর্ষণের চেষ্টা করেছিল বাবু। তখন ধর্ষণে ব্যর্থ হয়ে তাকে গলাটিপে হত্যার চেষ্টা করে। পরে এলাকায় সালিসের মাধ্যমে তা মীমাংসা হয়। এ ঘটনায় সোমবার সকালে শিশুটির মা বাদী হয়ে সাভার মডেল থানায় একটি অভিযোগ দিয়েছেন।
সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, শিশু ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। তবে ধর্ষণক যুবক পালিয়ে যাওয়ায় তার বাবাকে আটক করে আনা হয়েছে। পালিয়ে যাওয়া বাবুকে হাজির করলে তাকে ছেড়ে দেয়া হবে। তিনি বলেন, শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টাফ ক্রাইসিস সেন্টারে পাঠানোর হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন