শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

হাজীগঞ্জে আসাদ হত্যায় জড়িত সন্দেহে আটক ৩

চুরির টাকা নিয়ে দ্ব›েদ্ব খুন

| প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

হাজীগঞ্জ (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : চাঁদপুরের হাজীগঞ্জে আসাদুজ্জামান শাওন (১৭) হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ তিনজনকে আটক করেছে। সোমবার রাতে কুমিল্লার দাউদকান্দি উপজেলার জিয়াকান্দি এলাকার একটি বাড়ি থেকে তিনজনকে একত্রে আটক করে হাজীগঞ্জ থানা পুলিশের একটি দল। প্রাথমিক জিঞ্জসাবাদে আটককৃতরা আসাদকে হত্যা করার স্বীকার করেছে। আর চুরির করা দিয়ে দ্ব›েদ্বর কারনে এই হত্যাকান্ড ঘটনো হয়েছে বলে আটককৃতরা পুলিশকে জানায়।
আটককৃতরা হলো- দাউদকান্দি উপজেলার পেন্নাই ফকিরবাড়ির রবিউল্যাহর ছেলে সাদ্দাম (৩০), তিতাস উপজেলার শেলাকান্দি গ্রামের সাদেক মিয়ার ছেলে মুসা (২৮), একই উপজেলার বড় বাড়ির শাহজাহানের ছেলে আলাউদ্দিন (৩০)। শাওন হাজীগঞ্জ উপজেলার কালোচো উত্তর ইউনিয়নের খিলপাড়া বকাউল বাড়ির নারায়ণগঞ্জের বাসীন্দা রফিকুল ইসলামের একমাত্র ছেলে। থানাপুলিশ সূত্রে জানা গেছে, আটককৃতদের সাথে আসাদের পরিচয় ঘটে রাজধানীর সদরঘাট এলাকায় একই সাথে কাজ করার সুবাদে। সেই সূত্র ধরে এরা একসাথে মাদক গ্রহণসহ বিভিন্ন অপর্কম করে বেড়াত। তারই ধারাবাহিকতায় গত শনিবার রাতে আসাদসহ আটকৃতরা আসাদের বাবার বাড়ি রাজাপুর বাজারের ল²নের মুদি দোকানে চুরি করে। এর পরই পাশের একটি বাড়িতে ডাকাতি করা নিয়ে নিজেদের মধ্যে বাকবিতন্ডা হলে তাদের মধ্যে হাতাহাতি হয়। এ থেকেই নিজেরা খুনোখুনিতে জড়িয়ে পড়ে।
থানা পুলিশ সূত্রে জানা যায়, আসাদকে হত্যাকান্ডের সময় আটককৃত সাদ্দাম শাওনের বুকের উপর চেপে বসে আর আলাউদ্দিন হাত চেপে ধরে মুসা নিজে আসাদকে জবাই করে। চলিত বছরে ২৬ এপ্রিল আটককৃত তিনজনের নামে দাউদকান্দি থানায় একটি হত্যা হয়। আর ওই মামলার প্রধান আসামি হচ্ছে সাদ্দাম। মামলা নং ৫০। হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ বিষয়গুলো শিকার করে বলেন, এ বিষয়ে অধিকতর তদন্তের জন্য আসামিদের ব্যাপক জিঞ্জসাবাদ করা হচ্ছে।
চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন ইনকিলাবকে জানান, আটককৃত নিজেরাই আসাদকে জবাই করে হত্যা করে। রাজাপুর বাজারে একটি দোকানে আসাদ, আলাউদ্দিন, মুসা, সাদ্দাম একটি দোকানে চুরি করে। সেই চুরি করা অর্থের পরিমাণ নিয়ে আসাদের সাথে বাকি তিনজনের দ্ব›দ্ব রাতেই চরমে উঠে। আর এ থেকেই আসাদকে হত্যা করে। উল্লেখ্য, এর আগে গত রোববার ভোরে উপজেলার কালোচো উত্তর ইউনিয়নের আমিরাজ বিলের পাশ থেকে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। সেই ঘটনায় নিহতের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাত কয়েকজনকে আসামি করে একটি মামলা করেন। সেই সূত্র ধরে পুলিশ মাত্র দুইদিনের মধ্যে এই মামলার আসামি আটক করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন