রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

রূপগঞ্জে ডাকাত-পুলিশ বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

গুলিভর্তি পিস্তলসহ ধারালো অস্ত্র উদ্ধার : আটক-১

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিভিন্ন মালবাহী পরিবহনে ডাকাতির প্রস্তুতি কালে ডাকাতের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। শরীফ মিয়া (৩৬) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় ৪ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, চাপাতি ও বড় ছোড়াসহ আনিছ নামে একজনকে গ্রেফতার করা হয়। গতকাল বৃহস্পতিবার ভোরে উপজেলার কাঞ্চন ব্রীজের পশ্চিমপাড়ের ৩’শ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের চৌরাস্তা এলাকায় ঘটে এ ঘটনা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া জানান, ৩’শ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে বিভিন্ন স্থানে ইদানিং একদল ডাকাত মালবাহী পরিবহনে ডাকাতির চেষ্টা চালিয়ে আসছে বলে পুলিশের কাছে সংবাদ ছিলো। এ কারনে ৩’শ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে পুলিশি টহল ব্যবস্থা বাড়িয়ে দেয়া হয়েছে। ভোর সাড়ে ৪টার দিকে ৩’শ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কে চৌরাস্তা এলাকায় প্রায় ৮ থেকে ১০ জনের একদল ডাকাত একটি মালবাহী পরিবহনে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও ভোলাব তদন্ত কেন্দ্রের পুলিশ যৌথ ভাবে ওই ডাকাতদের আটক করতে যান।
এক পর্যায়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও আতœরক্ষার্থে পাল্টা গুলি ছোড়েন। বেশ কিছুক্ষণ বন্দুকযুদ্ধের পর শরীফ নামের এক ডাকাত নিহত হয়। এছাড়া আনিছ নামের আরো এক ডাকাতকে আটক করা হয়। নিহত শরীফ মিয়া উপজেলার মাঝিপাড়া এলাকার মোহাম্মদ আলীর ছেলে। এসময় ডাকাতদের ব্যবহৃত ৪ রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল, একটি চাপাতি ও এ কটি বড় ছোড়া উদ্ধার করা হয়। নিহত শরীফের বিরুদ্ধে রূপগঞ্জসহ আশ-পাশের থানায় প্রায় ডজন খানেক মামলা রয়েছে বলে পুলিশ দাবি করেছেন।
স্থানীয় এলাকাবাসী জানায়, ৩’শ ফুট সড়ক ও এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কসহ আশ-পাশের এলাকা গুলোতে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই, ডাকাতিসহ অপরাধমুলক কর্মকান্ড বেড়ে গেছে। বেশ কয়েকটি ছিনতাই ও ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাত নিহত হয়েছেন এমন সংবাদে এলাকায় স্বস্থ্যি ফিরে এসেছে।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ডাকাত শরীফের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন