রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

খালেদা জিয়ার নির্দেশনা বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে -মেজর জেনারেল (অবঃ) রুহুল আলম চৌধুরী

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

নেত্রকোনা থেকে এ কে এম আব্দুল্লাহ : বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) রুহুল আলম চৌধুরী বলেন, বিএনপি জনগনের দল। জনগনই এর শক্তি। বর্তমান সরকার বিএনপির নেতাকর্মীদের উপর মামলা হামলা অত্যাচার নির্যাতন চালিয়ে বিএনপিকে ধ্বংস করার চেষ্টা করছে। যতই মামলা হামলা অত্যাচার নির্যাতন চালানো হোক না কেন, বিএনপিকে ধ্বংস করা যাবে না। তিনি বলেন, দেশে গণতন্ত্র নেই, বাক স্বাধীনতা নেই, মানুষের স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি নেই। দেশের মানুষ প্রতিনিয়ত গুম খুন অপহরণ আতংকে ভূগছে। ক্ষমতাসীন দলের প্রভাবশালী নেতারা ব্যাংকগুলো থেকে অর্থ লুটপাট করে বিদেশে সম্পদের পাহাড় গড়ছে।
অপরদিকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তার পরিবারকে যেন তেন উপায়ে দুর্নীতির মামলায় সাজা দেয়ার অপচেষ্টা চালাচ্ছে। এ অবস্থায় দেশ চলতে পারে না। তিনি বলেন, সামনে সংসদ নির্বাচন। নির্বাচন থেকে বিএনপিকে দূরে রাখতে তারা গভীর ষড়যন্ত্র করছে। তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে দেশনেত্রী বেগম খালেদা জিয়া যে নির্দেশনা দিবেন, সেই নির্দেশ বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে।
তিনি দলীয় নেতাকর্মীদের মধ্যে সকল প্রকার ভূল বোঝাবুঝি, মান অভিমান, হিংসা বিদ্বেষ ভূলে গিয়ে দলকে তৃণমূল পর্যায়ে আরো বেশী সু-সংগঠিত করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার আহবান জানান। তিনি গতকাল বৃহস্পতিবার বিকালে নেত্রকোনা জেলা বিএনপির উদ্যোগে চকপাড়াস্থ সভাপতির বাসভবন প্রাঙ্গণে কর্মী সভায় প্রধান অতিথির ভাষনে এসব কথা বলেন।
জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আশরাফ উদ্দিন খানের সভাপতিত্বে দলের সাধারণ সম্পাদক ড্যাব নেতা অধ্যাপক ডাঃ আনোয়ারুল হকের পরিচালনায় কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্স, সহ ধর্ম বিষয়ক সম্পাদক এ টি এম আব্দুল বারী ড্যানী, জাতীয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট খোরশেদ মিয়া আলম, এডভোকেট ড. আরিফা জেসমিন নাহীন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সম্পাদক এডভোকেট মাহফুজুল, আবু তাহের তালুকদার, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মজিবুর রহমান খান, সালাহ্উদ্দিন খান মিল্কী, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান দুদু, জেলা যুবদলের আহবায়ক মশিউর রহমান মশু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রাসেল মাহমুদ. জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ হোসেন বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন