সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কোটচাঁদপুরে মসজিদের ইমামকে কুপিয়ে হত্যা

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম


ঝিনাইদহ জেলা সংবাদদাতা : ঝিনাইদহের কোটচাঁদপুরে রবিউল ইসলাম ভুট্রো (৪৩) নামে মসজিদের এক ইমামকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত রবিউল কোটচাঁদপুর উপজেলার রাঙ্গিয়ারপোতা গ্রামের ইরাদ আলীর ছেলে। তিনি একজন কুরআনের হাফেজ ও স্থানীয় মসজিদের ইমাম ছিলেন। গতকাল শুক্রবার ভোরে কোটাচাঁদপুর শহরে যাওয়ার সময় কাশিপুর ও নওদাগা গ্রামের মাঝামাঝি স্থানে পৌছালে তাকে হত্যা করা হয়। তবে স্থানীয়দের অনেকের ধারনা ব্যবসা বা অন্য কোন বিরোধের জের ধরে তাকে কুপিয়ে হত্যা করা হতে পারে। কোটচাঁদপুর থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, ধারনা করা হচ্ছে ডাকাতের প্রস্তুতিকালে রবিউল ইসলাম সেখানে পৌঁছায়। রবিউল ইসলাম তাদের চিনে ফেলায় তাকে হত্যা করা হয়েছে। আশা করছি দ্রæতই হত্যাকারীদের সনাক্ত করা সম্ভব হবে।
এদিকে সকালে ঘটনা স্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মিজানূর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ। রবিউল ইসলাম ভুট্টোর স্ত্রী নার্গিস বেগম জানান, ফজরের নামাজ পড়ে তার স্বামী কোটচাঁদপুর শহর থেকে মালামাল নিয়ে কালীগঞ্জ শহরে আসছিলেন। এ সময় কোটচাঁদপুর থানার প্রায় ৬০০ গজ দুরে কাশিপুর নামক স্থানে তাকে কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। তিনি দোষীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানিয়েছেন। পুলিশ লাশ ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছে। এ ব্যাপারে এখনো কোন মামলা হয়নি।

নাচোলে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার
চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার কসবা ইউনিয়নের কালইর গ্রামে অভিযান চালিয়ে মানারুল ইসলাম (৪৮) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মানারুল কালইর গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে। নাচোল থানার ওসি চৌধুরী জোবায়ের আহম্মদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে নাচোল থানা পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে কসবা ইউনিয়নের কালইর গ্রামে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে মানারুল ইসলামকে গ্রেফতার করে। নারী ও শিশু নির্যাতন আইনের একটি মামলায় দুই বছরের সশ্রম কারাদন্ডপ্রাপ্ত আসামি মানারুল দীর্ঘদিন ধরে পলাতক ছিলো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন