সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আশুলিয়ায় ওয়ার্ড যুবলীগ নেতাকে কুপিয়ে আহত

| প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার : সাভারের আশুলিয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শামিম মন্ডলকে (৩২) কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে থানা যুবলীগের এক নেতার বিরুদ্ধে। গত শুক্রবার মধ্যরাতে আশুলিয়া ইউনিয়নের দুর্গাপুর পূর্বচালা এলাকায় এঘটনা ঘটে।
আহত শামিম মন্ডলের ভাই হামিদুর রহমান মন্ডল জানান, পূর্ব শক্রুতার জের ধরে রাতে তার ভাইকে দুর্গাপুর পূর্বচালা এলাকায় একা পেয়ে এলোপাথারী ভাবে কুপিয়ে ও বাম পার রগ কেটে হত্যার চেষ্টা করে প্রতিপক্ষরা। পরে তাকে মৃত ভেবে ফেলে রেখে পালিয়ে যায় তারা। পরে পথচারীরা তার গোঙ্গানী শুনে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভার এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে।
যুবলীগ কর্মীকে কুপিয়ে আহত করার খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশও ঘটনাস্থল পরিদর্শন করেছে।
এদিকে আহতের পরিবারের অভিযোগ, আশুলিয়া থানা যুবলীগের সদস্য কুসুম মোল্লা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল। আর সেই মাদক ব্যবসার প্রতিবাদ করায় শামিমকে কুপিয়ে জখম করে। এনিয়ে এর আগেও তাদের মধ্যে ঝামেলা হয়েছে।
তবে আশুলিয়া থানা যুবলীগের সদস্য কুসুম মোল্লা অভিযোগ অস্বীকার করে বলেছেন, আমাকে ফাঁসানোর জন্য একটা চক্রান্ত চলছে। তার সাথে আমার পূর্বের শত্রæতা রয়েছে। কিন্তু আমি তার উপর হামলা করিনি।
অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আউয়াল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন