বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

জনগণের দোড়গোরায় স্বাস্থ্যসেবা পৌঁছে দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

জনগণের দোড়গোরায় স্বাস্থ্য সেবা পৌছে দেওয়াই বর্তমান সরকারের মুল লক্ষ্য বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

গতকাল বৃহস্পতিবার বিকেলে সাভার এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের অডিটরিয়ামে সাভার উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে সার্বক্ষণিক স্বাভাবিক প্রসবসেবা জোরদারকরণ বিষয়ক অবহিতকরণ কর্মশালায় যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন
স্বাস্থ্য মন্ত্রী এসময় আরও বলেন, বর্তমান সরকার জনগণের দোড়গরায় স্বাস্থ্য সেবা পৌছে দিয়েছে,এজন্য সরকার দিন রাত কাজ করে যাচ্ছে। জনগনকে স্বাস্থ্য সেবা দিলে নির্বাচনে ভোট বাড়ে। শেখ হাসিনার সরকার জনগনের সরকার। তাই সরকার বাংলাদেশের সাধারণের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছে। ইতি মধ্যে প্রধানমন্ত্রীর নির্দেশে চিকিৎসকরা গ্রামগঞ্জে গিয়ে মানুষকে স্বাস্থ্য সেবা দিচ্ছে। বাংলাদেশে শিশু মৃত্যুর হার কমেছে। তিনি আরও বলেন বিএনপি সরকারের সময় আমাদের উপর অনেক অন্যায় অত্যাচার হয়েছে। তাই এখন বিএনপি নেই আমরা ক্ষমতায় আছি। ২০১৮ সাল নির্বাচনের বছর।
আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে বলেও জানান তিনি। পদ্মা সেতুতে কেউ উঠবে না বলে বিএনপি নেত্রী যে মিথ্যা চার করেছে তা তিনি হিংসায় বলেছেন। পদ্মা সেতুর কাজ সঠিক সময়ে শেষ হবে। এবং এই সেতু দিয়েই বিএনপি নেত্রী খালেদা জিয়াসহ বিএনপির নেতাকর্মীরা চলাচল করবে।
ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা.এনামুর রহমানের সভাপতিত্বে কর্মশালায় আরও উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব সিরাজুল হক খান, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ সচিব ফয়েজ আহম্মদ, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ আবুল কালাম আজাদ, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের অতিরিক্ত সচিব ডাঃ কাজী মোস্তফা সারোয়ারসহ আরো অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন