ঢাকা, সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ সফর ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

নোয়াখালীতে হত্যা মামলার আসামির বাড়িতে ওকালকিনিতে সমিতির কার্যালয়ে অগ্নিসংযোগ

প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : নোয়াখালীতে হত্যা মামলার আসামি ছাত্রলীগ নেতার বাড়িতে ও কালকিনিতে সমিতির কার্যালয়ে অগ্নিসংযোগের খবর পাওয়া গেছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-
নোয়াখালী ব্যুরো জানায়, নোয়াখালী পুরাতন কলেজ সংলগ্ন অনন্তপুরে দুই ছাত্রলীগসহ ৩ জনকে গুলি করে হত্যার ঘটনায় মামলার প্রধান আসামি ছাত্রলীগ নেতা সাজুর বাড়িতে আগুন দিয়েছে প্রতিপক্ষের লোকজন। বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামে সাজুর বাড়িতে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, হত্যার মামলার হওয়ার পর থেকে মামলার প্রধান আসামি সাজুদের বাড়ি ছেড়ে সবাই চলে যায়। বুধবার রাত সাড়ে সাড়ে ৮টার দিকে প্রতিপক্ষের একদল উত্তেজিত লোক একত্রিত হয়ে সাজুর বাড়িতে হামলা চালিয়ে ৩টি ঘর ও দুটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। এ সময় তারা সাজুদের একটি ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর চালায়। খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ ও মাইজদী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়। উল্লেখ্য, বেগমগঞ্জ উপজেলার অনন্তপুর গ্রামে ফুটবল খেলার জের ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত সোমবার রাতে নোয়াখালীর জেলা শহর মাইজদীতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে রাজিব, ছাত্রলীগ নেতা ওয়াসিম ও ইয়াসিন নিহত হয়।
কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা জানান, মাদারীপুরের কালকিনি পৌর এলাকার লামচরী গ্রামে সদস্যদের কোটি টাকা সঞ্চয় আমানত আত্মসাতের উদ্দেশ্যে সুরক্ষা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড নামের একটি সমবায় সমিতির কার্যালয়ে পেট্রোল দিয়ে অগ্নিসংযোগ করা হয়েছে। বুধবার রাতে এ ঘটনা ঘটে এবং মাদারীপুর ও গৌরনদীর ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রনে আনলেও ততক্ষণে অফিসের হিসাব সংরক্ষণের সকল কাগজপত্রসহ অন্যান্য মালামাল পুড়ে ছাই হয়ে যায়। তবে দুপুরে হিসাব নিয়ে সংগঠনটির সভানেত্রী হাসনা হেনা মুক্তি, ম্যানেজার মেহেদী হাসান ও হিসাবরক্ষক কাজী শহিদুলের মধ্যে বাক-বিত- হলে তথ্য লোপাট করতে রাতে পরিকল্পিতভাবে ওই ঘটনা ঘটনানো হয়েছে বলে সদস্যদের অভিযোগ। সংগঠনটিতে ১৩শ’ ৩৮ জন সদস্যের দেড় কোটি টাকার সঞ্চয় রয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন