শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফুলবাড়িয়ায় মাছের পুকুর ও জমি দখল

| প্রকাশের সময় : ১২ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


ফুলবাড়িয়া (ময়মনসিংহ) থেকে শহিদুল ইসলাম : ফুলবাড়িয়ায় বড় ভাইয়ের সহায়তায় ছোট ভাইদের মাছ চাষকরা ৩ একরের পুকুরসহ জমি জবরদখল করে নিয়েগেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার আন্দারিয়া পাড়া করাতীয়া গ্রামে।
ছোট ভাই আব্দুল মালেকের মাছ চাষকৃত প্রায় তিন একর পুকুরসহ আবাদী চার একরেরর বেশি জমি জবরদখল করে নিয়ে গেছে একই গ্রামের জালালগং। এ ঘটনায় বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ময়মনসিংহ অঞ্চল আদালতে আব্দুল মালেক বাদী হয়ে হুমায়ুন, আবুল খায়ের, বারেক, সালাম সরকার, আলমগীর, জালালের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। আদালতের মামলা নং-১০৩৫-২০১৭ ইং।
মামলার বাদীর অভিযোগ, গত ৭ আগস্ট বড় ভাই আব্দুল বারেকের সহায়তায ছোট ভাই মালেককে অপহরণ করে জালালগং ননজ্যুডিশিয়াল ১০০ টাকার তিনটি সাদা স্টেম্পে জোপূর্বক স্বাক্ষর করে নেয়। এ ঘটনায় ফুলবাড়িয়া থানায় সাধারণ ডায়েরি করলে জালালগং পুলিশের কাছে ভুয়া স্বাক্ষরকৃত স্টেম্প জমা দেয়। মূল স্বাক্ষরকৃত স্টেম্প পুলিশকে জমা না দিয়ে কিছুদিন পর জালালগং প্রকাশ করেন ১২ লাখ টাকার বিনিময়ে তিন একর পুকুরসহ দখলিয় আবাদি জমি বন্ধক দিয়েছে আব্দুল মালেক এমন দাবি করেন তারা। এ ব্যপারে আব্দুল মালেক বাদী হয়ে ১২ লাখ টাকার স্টেম্প উদ্ধারে আতালতে হুমায়ুন কবীরসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করলে বিজ্ঞ আদালত ফুলবাড়িয়া থানা পুলিশকে স্টেম্প উদ্ধারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আদেশ দেন। মামলার তদন্তকৃত এসআই সাইদুর রহমান জানায়, উল্লিখিত স্টেম্পের ফটোকপি উদ্ধার করা হয়েছে তবে মূল কপি উদ্ধারের জোর চেষ্টা চলছে। সরেজমিন ঘটনাস্থলে গেলে মামলার বাদীর বয়োবৃদ্ধ মা খতিজা খাতুন জানায়, আমার বড় পুত্র এলাকার খারাপ মানুষের সাথে মেলামেশা করে তার পাওনা সম্পত্তি সব বিক্রি করে ছোট ভাইদের জমি আত্মসাতের পাঁয়তারা করছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন