বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আওয়ামী লীগ ছাড়া বাংলাদেশকে কেউ এগিয়ে নিতে পারবে না : এমপি বাহার

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লা সদর আসনের এমপি ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেছেন- বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে চলছে। আজকে যেদিকে চোখ যাবে সেদিকেই উন্নয়নের ছোয়া। বাংলাদেশকে উন্নত রাষ্ট্রের তালিকায় নিয়ে যাওয়ার জন্য বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। আগামী নির্বাচনে আওয়ামীলীগকে আবারও ভোট দিয়ে ক্ষমতায় আনার আহŸান জানিয়ে এমপি বাহার বলেন, আওয়ামীলীগ ছাড়া বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশকে কেউ এগিয়ে নিতে পারবে না।
শুক্রবার রাতে কুমিল্লা নগরীর ৪নং ওয়ার্ডে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ বার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি বাহার আরও বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতার স্বাদ পেতাম না। বাঙালি জাতির অগ্রগতি থামিয়ে দেয়ার জন্য বঙ্গবন্ধুকে হত্যা করে ষড়যন্ত্রকারিরা বাংলাদেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল। আর জিয়াউর রহমান অবৈধভাবে রাষ্ট্রক্ষমতা দখল করে স্বাধীনতা বিরোধীদের রাজনীতি করার নামে এদেশে প্রতিষ্ঠিত করেছিলেন।
কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল আলিম কাঞ্চনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরফানুল হক রিফাত, বিএমএ কুমিল্লার সভাপতি ডাঃ বাকী আনিছ, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, কুমিল্লা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও মহানগর যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ মহানগর আওয়ামীলীগ নেতা সাদেকুর রহমান রানা, বীরমুক্তিযোদ্ধা শাহাজাহান সাজু, ডা. মোর্শেদুল আলম, মির্জা মোঃ কোরাইশি, গোলাম মোঃ সিদ্দিকী পলিন, মনির হোসেন ঝান্টু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন