রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আশাশুনিতে স্কুলছাত্রীকে মারধর

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

শিক্ষকের অনুমতি না নিয়ে বাহিরে যাওয়ায় তমা আক্তারকে (৭) নামে তৃতীয় শ্রেণির ছাত্রীকে বেধড়ক পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্কুলশিক্ষিকার বিরুদ্ধে। তমা আক্তার জেলার আশাশুনি উপজেলার দীঘলারাইট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ও একই গ্রামের আলমগীর হোসেনের মেয়ে। আহত স্কুলছাত্রীর বাবা আলমগীর হোসেন গতকাল সকালে সাতক্ষীরা প্রেসক্লাবে এসে অভিযোগ করে বলেন, ২০১৭ সালে দ্বিতীয় শ্রেণির বার্ষিক পরীক্ষা চলাকালে সহকারী শিক্ষক রেশমা খাতুন এক ছাত্রীর খাতায় লিখে দেন। বিয়ষটি প্রধান শিক্ষক আব্দুল মাজেদকে অবহিত করে মেয়ে তমা। এরপর থেকে এই শিক্ষক তমার উপর ক্ষিপ্ত হয়। চলতি বছরের জানুয়ারিতে তৃতীয় শ্রেণির নতুন ক্লাস শুরু হলে বিভিন্ন অজুহাতে তমাকে গত ১৫ দিনে দুইবার পিটিয়ে আহত করেছে শিক্ষিকা রেশমা খাতুন।
তিনি আরো জানান, সোমবার সকালে অনুমতি না নিয়ে ক্লাসের বাইরে যাওয়ায় বেত দিয়ে হাতে ও পিঠে মেরে গুরুত্বর আহত করে। পরে স্কুল থেকে তমাকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। অভিযোগের বিষয়ে জানতে শিক্ষিকা রেশমা খাতুরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এ বিষয় কথা বলবেন না বলে জানান।
তবে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মাজেদ জানান, পরীক্ষায় লিখে দেয়ার কথা তমার বাবা আমার কাছে অভিযোগ করেছিলেন। আমি অফিসের কাজে ব্যস্ত থাকায় মারপিটের বিষয় আমার জানা নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন