শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ভালুকায় বিনামূল্যে স্বাস্থ্যসেবা

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহের ভালুকা থেকে সম্ভাব্য এমপি প্রার্থী ডা: কে বি এম হাদিজ্জামান সেলিমের ব্যক্তি উদ্যোগে বিনামূল্যে গতকাল ভালুকা পৌর চত্বরে দিনব্যাপী স¦াস্থ্যসেবা দেয়া হয়েছে।
জানা যায়, স্বাস্থ্য ক্যাম্পে সকাল ১১টা থেকে সন্ধ্যা পর্যন্ত বিনা মূল্যে আট হাজার রোগীকে স্বাস্থ্যসেবা দেয়া হয়। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ^বিদ্যালয়ের কিডনি বিভাগের সহযোগী অধ্যাপক ডা: কে বি এম হাদিউজ্জামান সেলিমের নেতৃত্বে মেডিসিন, কিডনি, নিউরোলজি, অর্থোপেডিক্স, সার্জারি, হৃদরোগ, নাক-কান-গলা, গাইনি, চক্ষু, শিশু, ডায়াবেটিস রোগের বিশেষজ্ঞ ডাক্তারসহ মোট ৪৫জন ডাক্তার চিকিৎসা পত্র প্রদান করেন। এ সময় আটজন অভিজ্ঞ নার্স চিকিৎসা প্রদানে ডাক্তারগণকে সহযোগিতা করেন।
এই চিকিৎসা ক্যাম্পে কিডনি রোগ ও ডায়াবেটিস রোগ নির্ণয়ের জন্য বিনা মূল্যে রক্ত, প্রস্রাব পরীক্ষা করা হয়। এই ক্যাম্প পরিচালনার জন্য ১৫০ জন স্বেচ্ছাসেবক সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত শৃঙ্খলার দায়িত্ব পালন করেন।
ডা: কে বি এম হাদিজ্জামান সেলিম বলেন, আজ সারাদিনে এই ক্যাম্প থেকে আট হাজার রোগীকে সেবা দেয়া হয়। রোগীদের উপস্থিতি আমাকে ব্যাপক উজ্জীবিত করেছে। পরবর্তীতে এ জাতীয় স্বাস্থ্য ক্যাম্প ইউনিয়নপর্যায়ে করার চিন্তাভাবনা আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Md Millat ২৩ অক্টোবর, ২০২০, ৫:১২ পিএম says : 0
Sir, amar kichu report ache photo shut deya ektu dekh ki
Total Reply(0)
Md Millat ২৩ অক্টোবর, ২০২০, ৫:১২ পিএম says : 0
Sir, amar kichu report ache photo shut deya ektu dekh ki
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন