মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

কালকিনিতে মুক্তিযোদ্ধা পরিবারকে গ্রামছাড়া করার পাঁয়তারা

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর এলাকার রায়পুর ভাটুবালি গ্রামে মোঃ ইউনুচ মিয়া নামের এক মুক্তিযোদ্ধা ও তার পরিবারকে গ্রামছাড়া করার পায়তারা চালাচ্ছে প্রতিপক্ষ। আর এনিয়ে কয়েক দফা তার পরিবারের ওপর হামলা চালানোর পাশাপাশি গ্রামে থাকতে হলে ২লক্ষ টাকা চাঁদা দিতে হবে বলেও হমকী দিয়েছে হামলাকারীরা। এনিয়ে মুক্তিযোদ্ধা ইউনুচ মিয়া প্রাণ রক্ষায় থানায় জিডি করা সহ হামলা ও চাঁদাদাবীর মামলা দায়ের করে। কন্তিু এতে প্রতিপক্ষ আরো ক্ষিপ্ত হয়ে তার বাড়িতে অগ্নীসংযোগ করে। আর এবিষয়ে ভূক্তভোগী অসহায় পরিবারটি ফের থানায় অভিযোগ দাখিল করলে পুলিশ সরেজমিনে গিয়ে বিষয়টির তদন্ত কার্যক্রম চালিয়ে যাচ্ছে।
জানাগেছে, প্রথমে জমিজমা নিয়ে রায়পুর ভাটুবালি গ্রামের মরহুম আঃ গফুর হাওলাদারের ছেলে লক্ষীপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ ইউনুচ মিয়ার সাথে একই গ্রামের আমির হোসেন হাওলাদারের দ্ব›েদ্বর সৃষ্টি হয়। আর এনিয়ে কোর্টে মামলা দায়ের করা হলে ইউনুচ মিয়ার পক্ষে আদালত রায় দেয়। কিন্তু প্রতিপক্ষ সেই রায় উপেক্ষা করে বিবাদমান জমি দখলে নেয়ার পায়তারা চালায়। এনিয়ে দ্ব›দ্ব আরো চরম পর্যায়ে পৌছালে মুক্তিযোদ্ধা ইউনুচ মিয়া ও তার পরিবারকে গ্রামছাড়া করার পায়তারা চালায় প্রতিপক্ষ।
এব্যপারে মামলার তদন্তকারী কর্মকর্তা কালকিনি থানার এসআই উত্তম কুমার বলেন ‘ মামলার প্রেক্ষিতে তদন্ত কার্যক্রম চলছে। তবে আর যাতে সামনে নতুন করে কোন অপ্রিতিকর ঘটনা না ঘটে সেব্যাপারে পুলিশ তৎপর রয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন