মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ধামরাইয়ে প্রতিপক্ষের হামলায় ৪ মহিলা আহত

| প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম


ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাইয়ে জমির রিবোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের অতর্কিত হামলায় এক মুক্তিযোদ্ধার স্ত্রীসহ আহত হয়েছে অন্তত ৪ মহিলা। আহতদের স্থানীয় সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক। এ ব্যাপারে ধামরাই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
গতকাল শুক্রবার সকালে ধামরাই সরকারী হাসপাতলে গিয়ে জানা গেছে, উপজেলার যাদবপুর গ্রামের আতাউর রহমান ওরফে আতা মাষ্টার গংদের সঙ্গে প্রতিবেশী মুক্তিযোদ্ধা মৃত সোহরাব হোসেনের ভাই আবুল হোসেন গংদের সঙ্গে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে নিরোধ চলে আসছিল। এনিয়ে স্থানীয়ভাবে একাধীক বৈঠকের পর আদালতে মামলা ও হয়েছে। এরমধ্যে ওই জমিতে আবুল হোসেন গং’রা কলাগাছ রোপনসহ খেসারী বপন করেছে।
গত ২৫ জানুয়ারী বৃহস্পতিবার বিকেলে আবুল হোসেন স্ত্রী আলেয়া বেগম(৪০), ভাতিজার স্ত্রী রাজিয়া বেগম(৩৫), মুক্তিযোদ্ধা মৃত সোহরাব হোসেনের স্ত্রী রেজিয়া( ৫৫) ও ভাইয়ের স্ত্রী শেফালী(৪০) ওই জমিতে শাক তুলতে গেলে আতা মাষ্টারের লোকজন তাদের উপর অতর্কিত হামলা হালিয়ে ব্যাপক মারধর করে আহত করে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ধামরাই সরকারী হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে আতা মাষ্টার বলেন আমাদের পক্ষের ২জন আহত হয়েছে। তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন