বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ফুলবাড়ীতে জনপ্রতিনিধিদের সাথে পুলিশ প্রশাসনের মতবিনিময়

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে গত ২৬জুলাই প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর খামার বাড়িতে পাহারাদারদের অস্ত্রের মুখে জিম্মি করে ১০টি দেশী-বিদেশী গরু ডাকাতির ঘটনায় জনপ্রতিনিধি সাথে মতবিনিময় করেছেন ফুলবাড়ী থানার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রফিকুল ইসলাম। 

গত শুক্রবার সন্ধা সাড়ে ৭টায় উপজেলার ৭টি ইউনিয়নের চেয়ারম্যান,ইউপি সদস্য ও পৌর কাউন্সিলরদের নিয়ে থানা চত্তরে এই মতবিনিময় সভার আয়োজন করেন ফুলবাড়ী থানা পুলিশ।
মন্ত্রীর খামার-বাড়িতে ডাকাতির ঘটনায় পুলিশ বোপরোয়া হয়ে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গ্রেফতার শুরু করেছে বলে জানা যায়। মন্ত্রীর খামার-বাড়িতে ডাকাতির ঘটনাকে কেন্দ্র করে পুলিশ নবগ্রাম মাদ্রাসার পিয়ন ও নৈশ প্রহরীসহ তিনজনকে থানায় ধরে আনায় এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নবিউল ইসলাম মতবিনিময় সভায় তাদেরকে নির্দোষ দাবী করেন।
মতবিনিময় সভায় ৩নং কাজিহাল ইউপির চেয়ারম্যান মানিক রতন বলেন,বারবার পুলিশকে চুরির ঘটনা বেড়ে যাবার কারনে আইন-শৃঙ্খলা কমিটির মিটিংয়ে তৎপর হবার তাগিদ দিয়েও তারা কোন প্রকার ব্যবস্থা গ্রহন করেননি।
৪নং বেতদিঘী ইউপি চেয়ারম্যান শাহ আব্দুল কুদ্দুস ক্ষোভ প্রকাশ করে জানান,৩০ বছরের লাগাতার এমপি বর্তমান সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীর খামার-বাড়িতে ডাকাতির ঘটনা মেনে নেয়া যায়না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন