রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাতক্ষীরায় পুলিশের ব্যতিক্রমি উদ্যোগ

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরায় সর্বসাধারনের অভিযোগ ও তাদের কথা জানাতে শহরের গুরুত্বপূর্ণ স্থান গুলোতে পুলিশ বক্স বসিয়ে এক ব্যতিক্রমধর্মী উদ্যোগ গ্রহণ করা হয়েছে। গতকার রোববার বেলা ১১ টায় সাতক্ষীরার নবাগত পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমান এ অভিযোগ বক্স বসানোর উদ্বোধন করেন। প্রাথমিক পর্যায়ে শহরের ৬ টি স্থানে অভিযোগ বক্স বসানো হয়েছে। স্থান গুলো হলো, শহরের খুলনা রোড মোড়, সদর হাসপাতাল মোড়, নিউমার্কেট মোড়, সঙ্গীতা সিনেমাহল মোড়, ইটাগাছা হাটের মোড় ও পিএন স্কুল মোড়।
পুলিশ সুপার সাজ্জাদুর রহমান এ সময় বলেন, যে সকল মানুষ পুলিশের কাছে যেতে ভয় পায় বা নিজের পরিচয় গোপন রাখার ভয়ে পুলিশের কাছে গিয়ে তাদের অভিযোগ জানাতে পারেন না তাদের জন্য এই অভিযোগ বক্স বসানো হয়েছে। প্রতিদিন এখান থেকে প্রাপ্ত অভিযোগ নিয়ে যাচাই বাছাই করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। সর্বসাধারণের অভিযোগ ও তাদের কথা জানতে এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে বলে তিনি আারো জানান। সার্বক্ষনিক জেলা পুলিশ এ বিষয়টি মনিটরিং করবে।
এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার কে.এম আরিফুর রহমান, পুলিশের বিশেষ শাখার উপ-পরিদর্শক মিজানুর রহমান, ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আলী আহম্মেদ হাশেমীসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন