রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

আড়াইহাজারে অপহরণ মামলার আসামি শাহীন গ্রেফতার

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : আড়াইহাজারে শাহীন (২৫) নামের এক অপহরণ মামলার আসামী গ্রেফতার করা হয়েছে। গতকাল রোববার দুপুরে উপজেলার আগুয়ানদী থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। সে ওই গ্রামের জিলানীর ছেলে।
আড়াইহাজার থানার উপপরিদর্শক (এস আই) মোস্তাফিজুর রহমান জানান, ১৫ দিন আগে উপজেলার আগুয়ানদী থেকে স্কুল পড়–য়া এক শিক্ষার্থীকে অপহরণ করে শাহীন ও তার সহযোগিতারা। এই ঘটনায় তার বাবা হাকিম বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। মামলার ২দিন পর অপহুত শিক্ষার্থীকে উদ্ধার করা হয়। তবে আসামী শাহীনকে গ্রেফতার করতে পারেনি। রোববার অপহরণ কারী আসামী বাড়ীতে আসলে এলাকাবাসী তাকে গনপিটুনি দিয়ে পুলিশ সোর্পদ করে।
মাদক ব্যবসায়ী গ্রেফতার
আড়াইহাজারে মাদক ব্যবসায়ী সুমনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার লস্করদী থেকে তাকে গ্রেফতার করা হয়। মাদক ব্যবসায়ী সুমন ওই গ্রামের মৃত মুন্না মিয়ার ছেলে।
আড়াইহাজার থানার ওসি এম এ হক জানান, সুমন এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী। দীর্ঘ দিন ধরে সে ইয়াবা বিক্রি করে আসছে। গোপনে খবর পেয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। আটককৃত সুমনকে গতকাল রোববার নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন