রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ঈশ্বরগঞ্জে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ৯:৩৮ পিএম, ২৮ জানুয়ারি, ২০১৮

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যুবলীগের কমিটিকে কেন্দ্র করে বর্তমান কমিটির আহবায়ক আবুল খায়ের ও সাবেক কমিটির আহবায়ক মতিউর রহমান মতি গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ১০জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্তনে পুলিশ কমপক্ষে ১০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে। আহতদের মধ্যে উপজেলা আওয়ামী মৎস্যজীবীলীগের সভাপতি তারিকুল ইসলাম বাবুল, সদর ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবীলীগের যুগ্ন আহবায়ক তারা মিয়া, ছাত্রলীগ নেতা তুষার, পথচারী আকবর আলীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় উপজেলা প্রশাসন পৌরশহরে ১৪৪ ধারা জারি করেছেন অনির্দিষ্ট কালের জন্য।
পুলিশ জানায়, গতকাল রোববার সকালে যুবলীগের নব-গঠিত কমিটির আহবায়ক আবুল খায়েরের সংবর্ধনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় অনেকেই আহত হয়। তাই বড় ধরনের সংঘর্ষের আশংকায় পৌর শহরে দুপুর সাড়ে ১২টা থেকে অনির্দিষ্ট কালের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে।
যুবলীগের নব-গঠিত কমিটির সিনিয়র যুগ্ন-আহবায়ক আব্দুস সালাম জানান, উপজেলা যুবলীগের আহবায়ক আবুল খায়েরকে সংবর্ধনা দেওয়ার জন্য স্মৃতিসোধ প্রাঙ্গনে মঞ্চ তৈরি করা হয়। সকাল ১১টায় তাকে সংবর্ধনা দেওয়ার কথা ছিল। সাবেক উপজেলা যুবলীগের আহবায়ক মতিউর রহমান মতি ও তার লোকজন সকালে মঞ্চ ভাংচুর করে তাদের লোকজনের উপর হামলা করে বলে অভিযোগ করেন।
এঘটনায় সাবেক উপজেলা যুবলীগের আহবায়ক মতিউর রহমান মতি জানান, বর্তমান কমটিতে আওয়ামীলীগের পরীক্ষীত লোকদের বাদ দিয়ে জামায়াত শিবিরের লোকদের দিয়ে কমিটি করা হয়েছে। এই কমিটির আমরা প্রত্যাখান করি।
ঈশ্বরগঞ্জ থানার ওসি বদরুল আলম খান জানান, কমিটিকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় মঞ্চ ভাংচুর করা হয়। এ ঘটনায় পথচারীসহ ১০জন আহত হয়। তাদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে চিকিৎসার জন্য। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে বলেও জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Farhad Aziz Kiron ২৯ জানুয়ারি, ২০১৮, ১২:১৯ পিএম says : 0
সোনার ছেলেরা
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন