বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

তুলার গুদামে আগুন ১০ লাখ টাকার মালামাল ছাই

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে একটি তুলার গোডাউনে অগ্নিকান্ডের ঘটনায় প্রায় দশ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বাঁশতৈল ছাপড়ার বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে মির্জাপুর ও সখিপুর দমকল বাহিনীর দুটি ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। মেশিনের ঘর্ষণ থেকে অগ্নিকান্ডের সূত্রপাত বলে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. কফিল উদ্দিন জানিয়েছেন।
জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে বাঁশতৈল ছাপড়ার বাজারের আব্দুল খালেকের তুলার গোডাউনে হঠাৎ ধাউ ধাউ করে আগুন জ্বলে উঠে। নিমিশেই আগুন তুলার গোডাউন সম্পূর্ণ ছড়িয়ে পড়ে। এ সময় আশপাশের দোকানি ও বাজারের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা চালান। খবর পেয়ে মির্জাপুর ও সখিপুর ফায়ার সার্ভিসের দুটি দল এসে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলে আশপাশের দোকানঘর আগুনের হাত থেকে রক্ষা পায়।
এ ব্যাপারে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মেশিনের ঘর্ষণে আগুনের সূত্রপাত জানিয়ে বলেন, অগ্নিকান্ডে প্রাথমিকভাবে ক্ষতির পরিমান ১০ লাখ টাকা বলে অনুমান করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন