মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নির্বাচনের মাঠ ছেড়ে পালালে ভবিষ্যতে বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না -স্বাস্থ্যমন্ত্রী

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৮, ৪:১৫ পিএম | আপডেট : ৫:২৯ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০১৮

স্বাস্থ্য মন্ত্রী মোহম্মদ নাসিম বলেছেন, ভোটে জিতলে ভালো, না জিতলে কারচুপি এটা হতে পারে না। এই রাজনীতি আর চলতে পারে না। খালেদা জিয়াকে বলবো, খেলা হবে মাঠে ইনশাল্লাহ ডিসেম্বর মাসে। সেদিন হবে ফাইনাল খেলা । যদি সাহস থাকে মাঠে আসুন। আমারা মাঠে খেলতে সব সময় প্রস্তুত আছি। খেলতে হবে নৌকা প্রতীকের সাথে। রেফারী থাকবে ইলেকশন কমিশনার। সেই খেলায় দয়া করে ফাউল করবেন না। মাঠ ছেড়ে পালালে ভবিষ্যতে বিএনপিকে বাটি চালান দিয়েও আর খুঁজে পাওয়া যাবে না। শুক্রবার রাত ৮টার দিকে পাবনার (সুজানগর - বেড়া আংশিক) ২ নির্বাচনী এলাকার ধোপাখোলা উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামীলীগ আয়োজিত এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মাদ নাসিম কথা বলেন। এর আগে সন্ধ্যায় সেখানে তিনি বাংলার হাজার বছরের ইতিহাস সমৃদ্ধ ‘শেকড় থেকে শিখরে’ বঙ্গবন্ধু মুরাল এর উদ্বোধন করেন । তিনি বলেন, আমার জীবনে এত সুন্দর ও ইতিহাস সমৃদ্ধ মুরাল আগে কখনও দেখিনি। দেখে যেন মনে হচ্ছে, হাজার বছরের বাঙালীর শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মুজিব জীবন্ত চেয়ে আছেন। তিনি যেন বলছেন, আমরা যেন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে বাংলার উন্নয়নের ধারা আর ইতিহাস কে রক্ষা করি। পাবনা-২ আসনের এম.পি খন্দকার আজিজুল হক আরজুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল এবং স্থানীয় শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ।

এ দিন সকালে মন্ত্রী পাবনা প্রেসক্লাবে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠা বার্ষিকীতে যোগ দেন। বিকেলে স্বাস্থ্যমন্ত্রী সুজানগর শেখ রাসেল পৌর শিশু পার্কের উদ্বোধন করেন। পাবনার সুজানগর নিজাম উদ্দিন আজগর আলী কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এই জনসভায় স্বাস্থ্য মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেন, আদালত প্রাঙ্গণ থেকে পুলিশের প্রিজন ভ্যান থেকে আসামী ছিনতাই কওে, বন্দুক ভেঙ্গে বিএনপি আবারো প্রমাণ করেছে তারা সন্ত্রাসীদের দল,তারা ডাকাতের দল।আগামী ৮ ফেব্রুয়ারি রায় যা হওয়ার হবে। কিন্তু বিএনপি-জামাত বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে সে বিষয়ে আওয়ামী লীগের নেতা কর্মীদের তিনি সজাগ থাকতে বলেন।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহাজান আলী এই জনসভায় সভাপতিত্ব করেন। বক্তব্য রাখেন, জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউর রহিম লাল, পাবনা-২ আসনের এম.পি খন্দকার আজিজুল হক আরজু, পাবনা-৫ আসনের এম.পি গোলাম ফারুক প্রিন্স, সুজানগর পৌর মেয়র আব্দুল ওহাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন