সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাতক্ষীরায় দু’ব্যক্তির লাশ উদ্ধার

সাতক্ষীরা জেলা সংবাদাদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:০০ এএম

সাতক্ষীরার পৃথক স্থান থেকে দু’ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বেলা ১১ টার দিকে সাতক্ষীরা শহরের সঙ্গীতা মোড় ও আশাশুনি উপজেলার বেতনা নদী থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, সিলেট থেকে ছেড়ে আসা সাতক্ষীরাগামী মামুন পরিবহন থেকে ফিরোজ মিয়া (৩৫) নামের এক ব্যক্তির মৃতদেহ উদ্ধার করা হয়। তিনি সিলেটের হবিগঞ্জ জেলার দক্ষিণ ল্যাংগাপাড়া এলাকার মৃত ময়না মিয়া তালুকদারের ছেলে। তার শ্বশুর বাড়ি সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকায়। তার লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
এদিকে, সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের মহেশ্বরকাটি গ্রামের বেতনা নদীর পাড় থেকে ইস্্রাফিল হোসেন বুড়ো (১৮) নামের এক ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি আশাশুনি উপজেলার কুল্যা গ্রামের মোসলেম সরদারের ছেলে।
নিহতের পিতা মোসলেম সরদার জানান, ইস্্রাফিল হোসেন ওরফে বুড়ো প্রতিদিনের ন্যায় শুক্রবার সকালে ব্যাটারী চালিত ভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে অনেক খোঁজা খুঁজির পর তাকে কোথাও পাওয়া যায়নি। আজ শনিবার বেলা ১১ টার দিকে মহেশ্বরকাটি গ্রামের পাশে বেতনা নদীর চরে স্থানীয়রা তার মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে যেয়ে তার মৃতদেহ উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন